CC News

ওবায়দুল কাদেরের জন্য দোয়া চাইল মন্ত্রিসভা

 
 

ঢাকা, ৪ মার্চ।। সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে মন্ত্রিসভা। আজ সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে দোয়া চাওয়া হয়। মন্ত্রিসভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ সফিউল আলম প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

শফিউল আলম বলেন, ওবায়দুল কাদেরের আশু রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। সবাইকে অনুরোধ করা হয়েছে তার জন্য সবাই যেন একটু দোয়া করি।

রবিবার সকাল সাড়ে ৭টার দিকে বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। হাসপাতালে ভর্তির পর ওবায়দুল কাদেরের এনজিওগ্রাম করা হয়। এনজিওগ্রাম রিপোর্টে তার হৃদযন্ত্রের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লক স্টেন্টিংয়ের মাধ্যমে অপসারণ করা হয়। অবস্থার অবনতি হওয়ায় ওবায়দুলকে কাদেরকে বিএসএমএমইউ এর কার্ডিওলজি বিভাগের সিসিইউতে রাখা হয়।

ওইদিন ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার শিরীন শারমিন চৌধুরী আসেন। এ ছাড়া বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে যান।

Print Friendly, PDF & Email