• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুরে বিনা টিকিটে রেলভ্রমণে ৪০ যাত্রীর জরিমানা

সিসি নিউজ, ১৫ মার্চ।। নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে স্টেশনে বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ৪০ যাত্রীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ শুক্রবার সকালে সৈয়দপুর রেলওয়ে স্টেশনে অবস্থানরত যাত্রী সাধারণ এবং চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর ট্রেন রুপসা, রাজশাহী থেকে ছেড়ে আসা তীতুমীর ও খুলনা থেকে ছেড়ে আসা আপ রুপসা ট্রেনে ওই অভিযান পরিচালিত হয়।

রেলপথ মন্ত্রণালয়ের উপ-সচিব আলতাফ হোসেন শেখ ও সৈয়দপুর সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার রায় যৌথভাবে ওই অভিযান পরিচালনা করেন।

এ সময় ট্রেনে বিনা টিকিটে ভ্রমনের দায়ে রেলপথ মন্ত্রণালয়ের উপ-সচিব আলতাফ হোসেন শেখ ২৫ যাত্রী এবং সৈয়দপুর সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার রায় ১৫ যাত্রীকে জরিমানা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ