• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ফুলবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিন উৎযাপন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের ৯৯তম জন্ম দিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলাদিপুর কমিনিউটি ক্লিনিকের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১০ টায় আলদিপুর কমিনিউটি সেন্টর থেকে এক র‌্যালী বের হয়, র‌্যালিটি আলাদিপুর গ্রাম প্রদক্ষিন করে কমিনিউটি সেন্টারে এশে শেষ হয়।
র‌্যালী শেষে কমিনিউটি সেন্টারের ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক ইউপি সদস্য স্কেন্দার বিশ^াস এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন কমিনিউটি সেন্টারের হেল্থ প্রভাইডার ডা:সঞ্জয় কুমার রায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিস্যংখান প্রকাশ চন্দ সরকার, বে-সরকারী সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর জেলা সুপার ভাইজার দুলাল চন্দ্র রায়। র‌্যালী ও আলোচনা সভায় আলাদিপুরসহ আশ-পাশের গ্রামের বিভিন্ন বয়সের শতাধিক নারী পুরুষ ও শিশুরা অংশ গ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ