• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

মৎস্যজীবী দলের রংপর বিভাগীয় আহ্বায়ক কমিটি ঘোষণা

নীলফামারী প্রতিনিধি, ২২ এপ্রিল।। জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের রংপর বিভাগের আহবায়ক কমিটির সদস্য সচিব নির্বাচিত হয়েছেন নীলফামারী জেলার গোলাম মোস্তফা রঞ্জু। তিনি নীলফামারী জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য।
বিভাগীয় ওই কমিটির আহ্বায়ক নির্বাচিত হয়েছেন পঞ্চগড়ের ফরিদ আহমেদ মানিক। তিনি মৎসজীবী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়ক।
সংগঠনের সূত্রমতে, গত ২০ এপ্রিল বাংলাদেশ মৎস্যজীবী দল কেন্দ্রীয় কমিটির আহবায়ক রফিকুল ইসলাম মাহাতাব ও সদস্য সচিব আব্দুর রহিম স্বাক্ষরিত এক পত্রে রংপুর বিভাগের আট সদস্যের আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়। কমিটিকে আগামী তিন মাসের মধ্যে রংপুর বিভাগের আট জেলার সকল ইউনিটের কাউন্সিল অনুষ্ঠানের নির্দেশ প্রদান করা হয়েছে।
গোলাম মোস্তফা রঞ্জু ওই আহ্বায়ক কমিটি ঘোষণার বিষটি নিশ্চিত করে বলেন, আমরা নির্ধারিত সময়ের মধ্যে বিভাগের মৎস্যজীবী দলের সকল ইউনিটের কাউন্সির অনুষ্ঠানের কাজ শুরু করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ