• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নীলফামারী সীমান্তে বজ্রপাতে বিজিবি সদস‌্য নিহত

নীলফামারী, ১৫ জুন ।। নীলফামারীর ডিমলায় সীমান্তে টহলরত অবস্থায় বজ্রপাতে কামরুল হাসান (৩৫) নামেরর বিজিবি এক নায়েক ঘটনাস্থলেই নিহত হয়েছেন।
এসময় বিজিবি সিপাহী ইয়াসিন আলী আহত হন। তাকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেেেক্স চিকিৎসা প্রদান করা হয়েছে।
শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ঠাকুরগঞ্জ সীমান্ত এলাকায় ওই হতাহতের ঘটনাটি ঘটে।
তারা বিজিবি ৫১ ব্যাটালিয়নের ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ঠাকুরগঞ্জ বিওপি সীমান্ত ক্যাম্পে কর্মরত ছিলেন। নিহত বিজিবি নায়েক কামরুল হাসানের বাড়ি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলায়।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন শেখ জানান, শুক্রবার রাতে বিজিবি ৫১ ব্যাটালিয়ন ঠাকুরগঞ্জ বিওপি ক্যাম্পের একটি টহলদল সীমান্তে টহলরত ছিলেন। এসময় বৃষ্টির সাথে বজ্রপাতে নায়েক কামরুল হাসান ঘটনাস্থলে নিহত এবং ইয়াসিন আলী আহত হন। টহল দলের অন্যান্য সদস্যরা আহত ইয়াছিন আলীকে উদ্ধার করে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
কামরুল হাসানের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। আহত ইয়াসিন আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবি ৫১ ব্যাটালিয়নের পরিচালক মোস্তাফিজুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ