• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন |

শিবিরকর্মীদের পিটিয়ে পুলিশে সোপর্দ

Sibirচট্টগ্রাম: মিরসরাইয়ে শিবিরের মিছিলে ছাত্রলীগ কর্মীরা হামলা চালিয়েছে। ছাত্রলীগ কর্মীরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পিটিয়ে ১০ শিবিরকর্মীকে পুলিশে সোপর্দ করেছে। সোমবার মিরসরাই সদরে তারা এ অভিযান চালায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শিবিরকর্মীরা মিরসরাই সদর এলাকায় বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। মহাসড়কে এ কর্মসূচি চলাকালে ছাত্রলীগ কর্মীরা চারদিক দিয়ে হামলা চালায়। এতে সমাবেশটি ছত্রভঙ্গ হয়ে যায়।
ছাত্রলীগের ধাওয়ায় অলিগলিতে আশ্রয় নেয় শিবির কর্মীরা। এসময় বিভিন্ন স্থানে তল্লাশী চালিয়ে কমপক্ষে ১০ জনকে পিটিয়ে আহত করে পুলিশে সোপর্দ করে তারা।
মিরসরাই উপজেলা শিবিরের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মাসুম জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা মামুনকে হত্যার প্রতিবাদে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচিতে ছাত্রলীগ কর্মীরা অতর্কিত হামলা চালায়। তারা মিরসরাই পৌরসভা শিবিরের সাধারণ সম্পাদক সাইফুল, নাঈম, আফনান, আরফিন, বারইয়ারহাট কদমতলা মাদরাসা শাখার সভাপতি দিদার, শাহাদাত, সাইফুল ইসলাম, সুফিয়া এলাকার সালাউদ্দিন, এমরান, নিজামপুরের ইউসুফ, জোরারগঞ্জের শাহাদাতসহ ১৩ জনকে পিটিয়ে আহত করে পুলিশে সোপর্দ করেছে।
মিরসরাই উপজেলা ছাত্রলীগ নেতা মাঈনুল ইসলাম মিল্টন জানান, শিবিরের ক্যাডারা অস্ত্রশস্ত্র নিয়ে ঝটিকা মিছিল বের করে নাশকতার চেষ্টা চালায়। ছাত্রলীগ কর্মীরা তাদের প্রতিরোধ করেছে। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘ভবিষ্যতে নাশকতার চেষ্টা করলে শিবির ক্যাডারদের কঠোর হস্তে দমন করা হবে।’
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া জানান, শিবিরের ঝটিকা মিছিল থেকে ১০ জনকে আটক করা হয়েছে। তবে আটককৃতের নাম জানাতে পারেননি ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ