• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০১:৫৩ অপরাহ্ন |

গম চুরির দায়ে আওয়ামীলীগ নেতা জেলহাজতে

awami-leder-288x300ঝালকাঠি: ঝালকঠি শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মাহবুব হোসেনসহ দুইজনকে গম কালোবাজারীর অভিযোগে জেলহাজতে পাঠানো হয়েছে। সোমবার বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হাবিবুর রহমান দুই আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা উচ্চ আদালত থেকে  দুই মাসের আগাম জামিন নিয়ে মেয়াদের শেষ দিন জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। কিন্তু আাদালত জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলা পরিচালনাকারী আইনজীবীরা জানান, ২০১৩ সনের প্রথম দিকে সুগন্ধা নদী থেকে তিন হাজার বস্তা গম আটক করে কোস্টগার্ড। গমের মালিক মো. শাহজাহানের দাবি- তিনি ঝালকাঠির বিশিষ্ট আমদানিকারক  মাহবুব হোসেন এর কাছ থেকে কিনেছেন।

মাহবুব হোসেনের স্বজনরা জানান, তিনি ভারত থেকে ওই গম আমদানি করেন। তবে কোস্টগার্ডের দাবি এ গম ভোলা থেকে কালোবাজারে কেনা হয়। কোস্ট গার্ডের পক্ষ থেকে বরিশাল কোতোয়ালি মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনেএকটি মামলা দায়ের করে।

অভিযোগে বরিশাল আসামিরা উচ্চ আদালত থেকে দুই মাসের আগাম জামিন লাভ করেন। ওই জামিনের শেষ দিন সোমবার আসামিরা বরিশাল জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। মাহাবুব হোসেন ঝালকাঠির মাসুদ ফ্লাওয়ারের মালিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ