• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

চাঁদপুরে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে জুতা নিক্ষেপ

mokha-almসিসি ডেস্ক:  চাঁদপুরের কচুয়ার উজানী মাহফিলে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরকে লক্ষ করে জুতা নিক্ষেপ করেছে মুসুল্লিরা। এ সময় তার গাড়িসহ দুটি গাড়ি ভাংচুর করে উত্তেজিত জনতা। এতে আহত হয়েছে ২০জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। পুলিশ মহীউদ্দীন খান আলমগীরকে ঢাকায় পাঠিয়ে দেয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, তার কর্মকাণ্ডে কচুয়াবাসী দীর্ঘ দিন ধরে ক্ষিপ্ত হয়ে আছে। বৃহস্পতিবার আছর নামাজের পর কচুয়া উপজেলার উজানীর দুদিনব্যাপী বার্ষিক মাহফিলের প্রথম দিনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর প্রধান অতিথি হিসেবে দাওয়াতে উপস্থিত মুসল্লিদের মাঝে উত্তেজনা দেখা দেয়।
এরপরেও তিনি মাহফিলের স্টেজে উঠলে উত্তেজিত মুসল্লিরা তাকে লক্ষ করে জুতা ও ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। পরিস্থিতি বেগতিক দেখে মাহফিল কর্তৃপক্ষ তাকে দ্রুত স্টেজ থেকে নামিয়ে নেয়। একপর্যায়ে উত্তেজিত মুসল্লিরা তার গাড়িবহরের একটি যানে ভাংচুর করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে এবং মহীউদ্দীন খান আলমগীরকে নিরাপদ স্থানে ঢাকায় যাওয়ার ব্যবস্থা করে দেয়।

এদিকে, ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কচুয়া রহিমানগরসহ অন্যান্য সড়কের বিভিন্ন জেলা থেকে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এতে ওয়াজ শোনার জন্য লোকজন বিভিন্ন যানবাহনযোগে উজানী গমনরত লোকজন সমস্যায় পড়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ