• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:২৮ অপরাহ্ন |

নীলফামারীতে সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর

Nurসিসি নিউজ: নীলফামারী-২(সদর) আসনের সাংসদ এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর দুই দিনের সফরে নীলফামারী এসেছেন। শুক্রবার বিকেল ৫টায় রাজধানী ঢাকাস্থ গণভবন থেকে সড়ক পথে রওনা হয়ে রাত ২টায় নীলফামারী সার্কিট হাউজে পৌঁছে সেখানে রাত্রি যাপন করছেন তিনি।
সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের তথ্য অফিসার মোল্লা আহমদ কুতুবুদ দ্বীন স্বাক্ষরিত মন্ত্রীর সফর সুচির দুইদিনের কর্মসচির মধ্যে রয়েছে আজ শনিবার নীলফামারী শহীদ মিনারে জেলা আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা সভায় যোগদান, টুপামারী ইউনিয়নে গত ১৪ডিসেম্বরের ঘটনায় শহীদদের কবর জিয়ারত, লক্ষ্মীচাপ বাজারে বেলতলি ও কাচাঁরী বাজারের স্থানীয় নেতৃবৃন্দ এবং পলাশবাড়ি ইউনিয়নে ক্ষতিগ্রস্থ পরিবারবর্গের সাথে মতবিনিময়, শহরের কালিবাড়িতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান সম্প্রদায়ের ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান। এছাড়া পরদিন রবিবার নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় এবং সেখানে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক প্রতিবন্ধিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ কমসুচীতে অংশগ্রহণ করবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর।
এদিকে দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হওয়ায় দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং মাটি ও মানুষের নেতা আসাদুজ্জামান নুরকে গণ সংবর্ধণা দেয়া হবে নীলফামারী জেলা আওয়ামীলীগের পক্ষ্য থেকে। ইতোমধ্যে সংবর্ধণা অনুষ্ঠান সফল করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে বলেও জানিয়েছেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এ্যাড. মমতাজুল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ