• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন |

সৈয়দপুরে ছাত্রদল নেতার লাশ উদ্ধার

Saidpurসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর বাইপাস সড়কের ধলাগাছ এলাকার নাড়িয়া খাম্বা নামক স্থান থেকে আতিক (২৮) নামের এক ছাত্র দল নেতার লাশ উদ্ধার করেছে সৈয়দপুর থানা পুলিশ। আজ সোমবার ভোরে স্থানীয় লোকজন উক্ত স্থানে লাশটি পড়ে থাকতে দেখে সৈয়দপুর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী সদরে প্রেরণ করেছে।
সূত্র মতে, নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ বাজারে গত ১৪ ডিসেম্বর সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূরের গাড়ী বহরে জামায়াত-শিবির ও বিএনপি’র যৌথ হামলার ঘটনায় চার আওয়ামী নেতাকর্মী নিহত হয়। ওই ঘটনায় পৃথক পৃথক ভাবে হত্যা মামলা দায়ের করা হয়। এরমধ্যে কৃষকলীগ নেতা খোরশেদ আলম হত্যা মামলার আসামীদের মধ্যে ৪নং আসামী ছিল আতিক। সে নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নের সুখধন গ্রামের কারী ফজলুল হকের পুত্র এবং ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সম্পাদক। উদ্ধারকৃত লাশটি তারই বলে জানা গেছে। তবে পুলিশ লাশের পরিচয় সম্পর্কে নিশ্চিত না হলেও নিহত আতিকুল ইসলাম আতিকের ভাবী রেহেনা পারভীন সিসি নিউজ’র ছবি দেখে তারই দেবর আতিকের লাশ বলে নিশ্চিত করেছে।

উল্লেখ্য যে, গত ১৮ জানুয়ারী ওই মামলার ১নং আসামী বিএনপি নেতা গোলাম রব্বানীর লাশ পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তার ধার থেকে উদ্ধার করা হয়। উভয় লাশের শরীরে ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ