• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:১০ পূর্বাহ্ন |

গাড়ি চালকের ছোট বোনের প্রেমে এরশাদ!

63450_1
সিসি ডেস্ক: সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ পরকীয়ায় মজেছেন বলে ‘এই সময়’ নামে ঢাকা থেকে প্রকাশিত একটি সাপ্তাহিক পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়েছে।
‘এরশাদের ঘরে কে এই সাথী’ শিরোনামের প্রতিবেদনটিতে বলা হয়েছে ১৯/২০ বছরের সাথী নামের এক কলেজছাত্রীর সঙ্গে লিভ-টুগেটার করছেন এরশাদ।
এদিকে এরশাদের ঘনিষ্টদের সঙ্গে যোগাযোগ করে প্রাইমনিউজ.কম.বিডির এই প্রতিবেদক নিশ্চিত হয়েছেন, সাথী এরশাদের ব্যক্তিগত গাড়িচালকের বোন। তাদের কেউ কেউ বলছেন মেয়েটি গরিব হওয়ায় তার পড়াশুনার দায়িত্ব নিয়েছেন এরশাদ। আবার কেই কেউ মুখ টিপে হেসেছেন।
এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, আর কত ভেলকি দেখাবেন এইচএম এরশাদ। সিএমএইচ থেকে বারিধারার বাসায় ফেরার পর তার বাড়িতে সারাক্ষণই দেখা যাচ্ছে সাথী নামে ১৯-২০ বছরের এক মেয়েকে।
রাজধানীর একটি মহিলা কলেজের ছাত্রী সাথী নাকি রাতযাপনও করছেন এরশাদের প্রেসিডেন্ট পার্কে।একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, ওই বাড়িতে শুধু বসবাস করা নয়, রীতিমতো গৃহকর্ত্রীর ভূমিকায় অবতীর্ণ সাথী।
তবে কি এরশাদ আবারও বিয়ে করেছেন? সাথীর সঙ্গে তার কীসের সম্পর্ক! প্রেসিডেন্ট পার্কে যাতায়াতকারী জাতীয় পার্টির নেতাকর্মীদের মনে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।
এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদ নানা ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে তার সঙ্গে আছেন ঠিকই। পরবর্তীতে মেরি মমতাজকে বিয়ে করলেও ঘর করা হয়নি তাদের। ‘বান্ধবী’ জিনাত মোশাররফকে এরশাদ বিয়ে করেছিলেন বলে জোর গুজব ছিল। দু’জনের কেউ কোনো দিন বিষয়টি অস্বীকার করেননি।
এরপর মেধাবী তরুণী বিদিশাকে বিয়ে করেন এরশাদ। তাদের ঘরে জন্ম হয় এরিকের। কিন্তু চারদলীয় জোট সরকারের আমলে বিএনপির সঙ্গে আঁতাতের অংশ হিসেবে বিদিশাকে শুধু তালাকই দেননি এরশাদ, নানাভাবে হয়রানিও করেছেন।
বিবাহবহির্ভূত অসংখ্য নারীর সঙ্গে এরশাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন সময় মুখরোচক আলোচনা আছে। কখনো বিষয়টি এড়িয়ে গেছেন। আবার কখনো মুচকি হেসে কার্যত বিষয়টি স্বীকারই করে নিয়েছেন তিনি।

উৎসঃ   সাপ্তাহিক `এই সময়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ