• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

গণধর্ষণের ঘটনায় পুলিশ সুপার প্রত্যাহার

dorsonসিসি ডেস্ক: পশ্চিমবঙ্গের বীরভূম জেলার এক গ্রামে মোড়লদের নির্দেশে আদিবাসী এক তরুণীকে গণধর্ষণের ঘটনায় জেলা পুলিশ সুপার সি সুধাকরকে বৃহস্পতিবার প্রত্যাহার করে নিয়েছে রাজ্য সরকার।

ভিন্ন সম্প্রদায়ের এক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্কের অপরাধে ওই তরুণীকে প্রায় ১২ জন পুরুষ ধর্ষণ করে। এ ঘটনায় গ্রামের প্রধানসহ ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের আদালতে তোলার সময় সরকারপক্ষের আইনজীবী উপস্থিত না থাকায় ক্ষুব্ধ হয় রাজ্য সরকার। তা ছাড়া পুলিশ বা সরকারপক্ষের আইনজীবীর পক্ষ থেকেও আসামিদের পুলিশ হেফাজতে নেওয়ার কোনো আবেদন করা হয়নি। এতে ক্ষুব্ধ হয়ে মুখ্যমন্ত্রী পুলিশ সুপারকে সরিয়ে দেওয়ার নির্দেশ দেন। পুলিশ সুপার সি সুধাকর বৃহস্পতিবারই তাঁর দায়িত্ব অতিরিক্ত পুলিশ সুপারের কাছে বুঝিয়ে দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ