• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

মহিলা আসনের তালিকা প্রকাশের খবর সত্য নয়: হাওলাদার

Howladerঢাকা: কয়েকটি মিডিয়ায় সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী তালিকা প্রকাশের খবরটি সত্য নয় বলে দাবি করেছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার।

তিনি বলেন, এ খবরটি ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। জাতীয় পার্টির পক্ষ থেকে এখনো কোনো তালিকা প্রস্তুত করা হয়নি।

শুক্রবার সন্ধ্যা ৭টায় গুলশানে নিজ বাসভবনে আয়োজিত জরুরি এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

হাওলাদার বলেন, চেয়ারম্যান এরশাদ আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন বিক্রি করেছেন। ৯৬ জন প্রার্থী তা সংগ্রহ করেছে। এরশাদ ও রওশন এরশাদ সমন্বয় করে কোঠাভিত্তিক যোগ্যতার ভিত্তিতে একটি তালিকা তৈরি করে অচিরেই সেটি নির্বাচন কমিশনে পাঠানো হবে। সংরক্ষিত আসনে মনোনয়নের ক্ষেত্রে এরশাদ এবং রওশন দু’জনই সিদ্ধান্তে এক। তাদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই।

তিনি বলেন, অন্য কারো কথা আপনারা কান দেবেন না। কারণ, পার্টির কোনো ব্যাপারে কথা বলার এখতিয়ার শুধু আমার এবং জিএম কাদেরের রয়েছে। আর কেউ কথা বলতে চাইলে চেয়ারম্যানের কাছে থেকে আগে অনুমতি নিতে হবে।

জাপার আরো কিছু মন্ত্রিত্বের চাহিদা আছে কি না? এর জবাবে তিনি বলেন, চাহিদা থাকতেই পারে। তবে দেওয়ার মালিক তো প্রধানমন্ত্রী। দশম জাতীয় সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ ও উপনেতা নির্বাচনে বেগম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ