• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

জোট বাড়ালেন খালেদা

Khalada-1সিসি নিউজ: বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের আওতা বাড়ল। জোটের বহরে নতুন সদস্য জাতীয় পার্টি (জাপা-জাফর)। শনিবার রাতে কাজী জাফরের নেতৃত্বে জাতীয় পার্টির একাংশ খালেদা জিয়ার হাতে ফুল দিয়ে জোটে যোগ দেন।

এরপর খালেদা জিয়া ১৮ দলের পরিবর্তে বিএনপি নেতৃত্বাধীন জোটকে ১৯ দলীয় জোট বলে ঘোষণা করেন।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে খালেদা জিয়ার এ ঘোষণায় জোটে জামায়াতের অবস্থানও নিশ্চিত হল।

এ সময় সংবাদ সম্মেলনে খালেদা জিয়া বলেন, এখন আর ১৮ দল নয়, এখন ১৯ দল, জাতীয় পার্টির যোগদানের সিদ্ধান্ত সঠিক। ১৮ দলের পক্ষ থেকে জাতীয় পার্টিকে অভিনন্দন।

তিনি বলেন, আজকের দিন বাকশাল গঠনের দিন। আজকের দিনেই আমরা জোট সম্প্রসারণ করছি। ১৯ দলই এদেশের জন্য শুভ বার্তা বয়ে আনবে। বাংলাদেশ নিয়ে মহাষড়যন্ত্র চলছে। জনগণকে নিয়ে বিএনপির নেতৃত্বাধীন জোট এই ষড়যন্ত্র মোকাবেলা করবে।

আওয়ামী লীগের সমালোচনা করে বিএনপি চেয়ারপারসন বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে তাঁরা হেরেছে। আমরা এবং জনগণ জিতেছি। আওয়ামী লীগ হেরেছে বলেই সংখ্যালঘুদের ওপর হামলা চালিয়েছে। হামলাকারীদের বিচারের আওতায় আনা হচ্ছে না। সে জন্যই আমরা টিম করে দিয়েছি।

মেয়াদ পূরণের আগে নির্বাচন নয় সরকারের এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে খালেদা জিয়া বলেন, আপনারা পাঁচ বছর নয়, কয়দিন ক্ষমতায় থাকতে পারেন দ্যাখেন। জনগণই আপনাদের বিতাড়িত করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ