• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জয়ের বোন হিসেবে আপনাদের কাছে এসেছি: শিরীন শারমিন

Shirin Sarmin

রংপুর: ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন বাংলাদেশের ভবিষ্যত রাজনীতিতে জয় এ আসন থেকেই নির্বাচন করবেন। কারন জয় এ মাটির সন্তান, আপনাদের সন্তান। সেই সজীব ওয়াজেদ জয়ের বোন হিসেবে আমি আপনাদের কাছে এসেছি।
শনিবার বিকালে রংপুরের পীরগঞ্জের ফতেহপুরের জয়সদনে পৌঁছে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় তৃণমূলের নেতা-কর্মীদের সামনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন। তিনি এ আসনে জয়ী হয়ে ছেড়ে দিয়েছেন। আর আমাকে উপ-নির্বাচনে আলীগ প্রার্থীর মনোনয়ন দিয়েছেন। প্রধানমন্ত্রীর আসনে আমাকে মনোনয়ন দেয়ায় আমি যেমন সম্মানিত হয়েছি তেমনি আমার দায়িত্ব ও কর্তব্য বেড়ে গেছে অনেক বেশি। আমি অত্যন্ত আন্তরিকতার সহিত ও আপনাদের সহযোগিতা নিয়ে কাজ করে যাব।
এ সময় প্রধানমন্ত্রীর রাজনৈতিক পিএস-২ সেলিনা রহমান ও সরকারি পিএস-২ জাহাঙ্গীর হোসেন বুলবুল উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ