• বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

দিনাজপুরে ৩ পুলিশ কর্মকর্তা স্ট্যান্ড রিলিজ

Policদিনাজপুর প্রতিনিধি: নির্বাচনী সহিংসতায় কার্যকরী ব্যবস্থা গ্রহণে ব্যর্থ হওয়ায় চিরিরবন্দর ও খানসামা থানার ৩ ওসিকে স্ট্যান্ড রিলিজ করে অন্যত্র বদলি করা হয়েছে।
পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি’র কার্যালয় থেকে এক আদেশে শুক্রবার দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার ওসি আব্দুর রহমান, ওসি তদন্ত হারেসুর রহমান এবং খানসামা থানার ওসি কৃষ্ণরায়কে স্ট্যান্ড রিলিজ করে বদলি করা হয়েছে। নির্বাচনী সহিংসতা প্রতিরোধে যথাযথভাবে দায়িত্ব পালন না করে অবহেলা প্রদর্শনের অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়।
আব্দুর রহমানকে ঠাকুরগাঁও, হারেসুর রহমানকে নীলফামারী ও কৃষ্ণরায়কে রংপুর পুলিশ সুপার কার্যালয়ে রিপোর্ট করার আদেশ দেয়া হয়েছে।
মিউনিসিপ্যাল হাই স্কুলের অভিভাক সমাবেশ
দিনাজপুর পৌরসভার মেয়দ সৈয়দ জাহাঙ্গীর আলম বলেছেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমাদের সন্তানদের সুনাগরিক হিসেবে গড়ে তোলা সম্ভব। আমাদের সন্তানদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব পিতা-মাতা, শিক্ষকসহ সকলের। শুধু একা শিক্ষকের বা পিতা-মাতার নয়। তবে সন্তানদের মানুষ করার দায়িত্ব সবচেয়ে বেশী পালন করতে হবে মায়েদের। কারণ মায়ের কাছেই সন্তান বেশী সময় থাকে।
শনিবার দুপুরে দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুল (বাংলা স্কুল) এর অভিভাাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ জাহাঙ্গীর আলম এসব কথা বলেন। স্কুলের প্রধান শিক্ষক মোঃ সমসের আলীর সভাপতিত্বে অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন, অভিভাবক সদস্য শামসুন নাহার, স্কুলের সহকারী শিক্ষক আকতারুল ইসলাম রাঙ্গা, মোঃ রিয়াজ উদ্দীন আহমেদ, অভিভাবক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, মোঃ সিরাজুল ইসলাম, মকসুদা রহমান প্রমূখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন স্কুলের সহকারী শিক্ষক মোঃ শাহ আলম। উল্লেখ্য, অভিভাক সমাবেশে প্রায় ৩ শতাধিক অভিভাবক-অভিভাবিকা অংশগ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ