• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন |

নওগাঁয় হাম-রুবেলা ক্যাম্পেইন এর উদ্ধোধন

Naogaon Pic 25.01
নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় হাম-রুবেলা ক্যাম্পেইন এর উদ্ধোধন করা হয়েছে। শনিবার সকালে শহরের উত্তরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসাবে এ ক্যাম্পেইনের উদ্ধোধন করেন, পৌর মেয়র নাজমুল হক সনি। এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট মোঃ মেহেদী-উল-সহিদ, সিভিল সার্জন ডাঃ এম আলাউদ্দীন, সদর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রওশন আরা, ডাঃ কাজী মিজানুর রহমান, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইমরুল কায়েশ, সদর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক এস, এম শহীদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। সিভিল সার্জন এম আলাউদ্দীন জানান, জেলায় ৩ হাজার ৫২৭টি শিক্ষা প্রতিষ্ঠানে এবং ২ হাজার ৫৭২টি কেন্দ্রে প্রায় ১৩ হাজার স্বাস্থ্য সহকারী ও পরিবার পরিকল্পনা মাঠ কর্মী, সুপারভাইজার ও স্বেচ্ছাসেবীদের মাধ্যমে ৯ মাস থেকে ১৫ বছর বয়সের ৮ লাখ ২৭ হাজার ৩১৫ জন সকল শিশুকে আগামী ২৫ জানুয়ারী থেকে ১৩ ফেব্র“য়ারী পর্যন্ত প্রথম ২ সপ্তাহে হাম রুবেলা টিকা দেওয়া হবে এবং শেষ সপ্তাহে ০-৫ বছর বয়সী ৩লাখ ৯৪২ জন শিশুকে টিকা খাওয়ানো হবে।

মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ
নওগাঁর সাপাহারে দুস্থ্য মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন মিঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আল আমিন সরকার, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ওমর আলী, আব্দুল লতিফ, সাংবাদিক বাবুল আকতার, নয়ন বাবু প্রমুখ।

ফুটবল টুর্ণামেন্ট খেলা
নওগাঁ পৌরসভার হাট-নওগাঁ ঈদগাহ মাঠে এফ সিএ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নওগাঁ পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এফসিএ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে দুই দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বনফুল, নয়ন, সাইফুল প্রমুখ। খেলায় মোট ১৬টি দল অংশ গ্রহন করে এবং ফাইনাল খেলায় অংশ নেয় বাকেট টাচ ফুটবল একাদশ-০২ বনাম আব্দুল জলিল স্মৃতি পরিষদকে-০১ গোলে পরাজিত করে বাকেট টাচ ফুটবল একাদশ চাম্পিয়ান হয়। উভয় দলকেই ১৪” মনিটর ও ১৭” মনিটর সহ ট্রফি ও মেডেল প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ