• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

জঙ্গিবাদ প্রতিহতের ঘোষণা প্রধানমন্ত্রীর

Hasina-22গাইবান্ধা : জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে একযোগে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ‘যারা সহিংসতা, নাশকতা করেছে তাদের শাস্তি পেতে হবে।’

শনিবার দুপুরে গাইবান্ধার শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে তিনি এসব কথা বলেন।

এর আগে দুপুর ১২টা ৫০ মিনিটে তিনি গাইবান্ধায় এসে পৌঁছান। এরপর তিনি গাইবান্ধা সার্কিট হাউসে নির্বাচন-পরবর্তী সহিংসতায় নিহত তিন পুলিশ সদস্যের পরিবারসহ মোট ৬৮ পরিবারের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন।

প্রধানমন্ত্রী জেলার ১৮টি প্রকল্পের উদ্বোধন করেন।

প্রায় এক যুগ পর প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে উদ্দীপ্ত হয়ে উঠেছে গাইবান্ধার সাধারণ মানুষ। শহরের বিভিন্ন স্থানে তৈরি করা হয়েছে স্বাগত তোরণ। ১৯৯৬ সালে প্রধানমন্ত্রী হিসেবে এবং নয় বছর আগে ২০০৫ সালে বিরোধী দলের নেতা হিসেবে তিনি সর্বশেষ গাইবান্ধায় এসেছিলেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলায় তিন স্তরে নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ