• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বিএনপির ৬ নেতার জামিন

Hi Courtঢাকা: মতিঝিল থানায় পুলিশের গাড়ি পোড়ানোর উস্কানিদাতা ও বাংলামটরে পুলিশ হত্যার অভিযোগে দায়ের করা দুই মামলায় বিএনপির চার নেতাকে ছয় মাস করে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন আদালত।

জামিনপ্রাপ্তরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, এমকে আনোয়ার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও চেয়ারপারসনের বিশেষ সহকারী সামসুর রহমান শিমুল বিশ্বাস।

রোববার বিকেলে এ আদেশ দেন বিচারপতি বোরহান উদ্দিন ও বিচারপতি কেএম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ। একইসঙ্গে তাদের কেন স্থায়ী জামিন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। আগামী এক সপ্তাহের মধ্যে সংশ্লিষ্টদের রুলের জবাব দিতে বলা হয়েছে।

বিএনপি নেতাদের পক্ষে জামিন শুনানিতে অংশ নেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি এ জে মোহাম্মদ আলী এবং বারের সাবেক সভাপতি জয়নাল আবেদিন।

এছাড়া মতিঝিল থানার মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ ও অন্য একটি মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মীর নাসির জামিন পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ