• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:০৫ অপরাহ্ন |

বিরামপুরে গণশিক্ষা মন্ত্রীর সংবর্ধনায় জেলার দাবী সোচ্চার

Fijar
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: বর্তমান সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান এমপিকে প্রস্তাবিত বিরামপুর জেলার স্বর্ণের মানচিত্র দিয়ে এবং শিবলী সাদিক এম.পিকে সোনার চাবি দিয়ে সংবধিত করেছে বিরামপুর উপজেলা আওয়ামীলীগ।

রবিবার বিকেলে বিরামপুরের বিশাল সংবধনায় সস্তোষ প্রকাশ করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান এমপি বলেন,  যে নামেই হোক ৬ উপজেলার সমন্বয়ে নতুন জেলার দাবী যোক্তিক, এ দাবীর সাথে আমিও একমত। তিনি আরো বলেন, ফুলবাড়ী কয়লা প্রকল্পটি আমরা বাস্তবায়ন করতে পারিনি। এটি বাস্তবায়ন হলে এলাকার ব্যাপক উন্নয়ন সাধিত হবে, কর্মসংস্থান সৃষ্টি হবে। উন্নয়ন তরান্বিত করতে জনপ্রতিনিধিদের নিয়ে সমন্বয় করা হবে।

বিশেষ অতিথি শিবলী সাদিক এম.পি বলেন, জাতীয় সংসদের সূচনা বক্তব্যে আমি বিরামপুর জেলা বাস্তবায়নের দাবী উত্থাপন করতে চাই।

স্থানীয় মিজান মার্কেট চত্বরে বিরামপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান মন্ডলের সভাপতিত্বে ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজুর সঞ্চালনায় গনসংবর্ধনায় বিরামপুর জেলা বাস্তবায়নের জোর দাবী জানিয়ে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক, দিনাজপুর জেলা পরিষদ প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী, পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা, যুগ্ম সম্পাদক খালেকুজ্জামান মাইকেল, হাকিমপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকতার মুন্সী, বিরামপুর উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি নাড়– গোপাল কুন্ডু, যুগ্ম সম্পাদক পারভেজ কবীর, সাংগঠনিক সম্পাদক প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠনের পক্ষ থেকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপিকে ফুলের শুভেচ্ছা জানান। প্রায় কি:মি: দূরে কলাবাগান থেকে পায়ে হেটে মন্ত্রী  সমাবেশ স্থলে আসেন। এ সময় রাস্তার দু’পাশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী এবং পাশের ভবনগুলোর ছাদে অপেক্ষামান জনতা তাকে শুভেচ্ছা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ