• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:০৩ অপরাহ্ন |

যৌথবাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জামায়াত নেতাসহ নিহত ৩

Bondukসিসি নিউজ: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার নওদাপাড়া গ্রামে যৌথবাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক জামায়াত নেতা নিহত হয়েছেন। নিহত এনামুল হক বিশ্বাস (৫৫) উপজেলা জামায়াতের অর্থ সম্পাদক বলে জানা গেছে। শনিবার দিনগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত এনামুল হক বলরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। তিনি ইউনিয়ন রোকন এনামুল হক চাঁদপাড়া গ্রামের আব্দুল মালেক বিশ্বাসের ছেলে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম শাহজাহান জানান, কোর্টচাঁদপুর উপজেলার নওদাপাড়া স্কুলের কাছে সন্ত্রাসী অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে যৌথবাহিনী সদস্যরা সেখানে অভিযান চালায়।

এসময় যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ও হাতবোমা ছুড়লে আত্মরক্ষায় যৌথবাহিনী সদস্যরা পাল্টা গুলি ছোড়ে।  আধাঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ চলাকালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তখন ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় জামায়্তা নেতা এনামুল হক বিশ্বাসকে তারা পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত এনামুল হকের বিরুদ্ধে কোটচাঁদপুর থানার পুলিশের ওপর হামলার মামলা রয়েছে বলে পুলিশ জানায়। এছাড়া বন্দুকযুদ্ধের সময় কোর্টচাঁদপুর থানার উপ-পরিদর্শক মুক্তার হোসেন, মিজানুর রহমান ও পুলিশ কনস্টেবল জয়দেব চৌধুরী আহত হন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে সাতক্ষীরার দেবহাটায় যৌথবাহিনীর সঙ্গে সংঘর্ষে ২ জামায়াত-শিবিরকর্মী নিহত হয়েছেন। রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার নাসিকেলি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংর্ঘষে নিহতরা হলেন, মারুফ হোসেন (২৪) ও আবুল কলাম (২২)। এসময় ঘটনাস্থল থেকে তিনটি অস্ত্র, গুলি ও বোমা উদ্ধার করেছে যৌথবাহিনীর সদস্যরা।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ