• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন |

প্রথম ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ২৩২

Criketখেলাধুলা ডেস্ক: টসে হেরে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট হাতে বাংলাদেশ সবকটি উইকেট হারিয়ে ২৩২ রান সংগ্রহ করেছে। ইনিংসের শুরুতে তামিম ব্যক্তিগত ৬ রান, মার্শাল ১ রান, শামসুর ৩৩ ও মমিনুল ৮ রান করে সাজঘরে ফিরে যান।
সাকিব আল হাসান ব্যাট হাতে হাফ সেঞ্চুরি পূর্ণ করে ব্যক্তিগত ৫৫ রানে সাজঘরে ফিরে যায়। সাকিবকে সঙ্গ দেয়া মুসফিক ব্যক্তিগত ৪ রানের মাথায় নাসির হুসাইন সাজঘরে ফিরলে সঙ্গহীন হয়ে পড়েন। হাফ সেঞ্চুরি পূর্ণ করা সাকিবকে সঙ্গ দেয়া অধিনায়কও এরপর হাফ সেঞ্চুরি পূর্ণ করে ব্যক্তিগত ৬১ রানের মাথায় সাজঘরে ফিরে যান। এর পরপরই মুসফিকুরকে সঙ্গ দেয়া সোহাগ গাজীও ব্যক্তিগত ৪২ রান করে সাজঘরে ফিরে গেলেন। ব্যক্তিগত ২ রান করে নবম ব্যাটসম্যান রুবেল সাজঘরের পথ ধরেন। এরপর রবিউল ইসলাম ৫ রানে আউট হলে বাংলাদেশের সংগ্রহ দাড়ায় ২৩২ সবকটি উইকেট হারিয়ে। সকালে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় সফরকারী দল।

প্রথমবারের মতো সাদা পোশাকে জাতীয় দলের হয়ে খেলতে নেমেছেন শামসুর রহমান। এর আগে বাংলাদেশের হয়ে দুটি ওয়ানডে ও চারটি টি-২০ খেলেছেন তিনি।

বাংলাদেশ দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাসির হোসেন, শামসুর রহমান, মার্শাল আইয়ুব, মনিনুল হক, সোহাগ গাজী, রবিউল ইসলাম, রুবেল হোসেন ও আল আমিন হোসেন।

শ্রীলঙ্কা দল: অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), কুশল সিলভা, দিমুখ করুনারত্নে, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, কিথুরুওয়ান বিথাঙ্গে, দিলরুওয়ান পেরেরা, শামিন্দা ইরাঙ্গা, রঙ্গনা হেরাথ, সুরঙ্গা লাকমাল ও দিনেশ চান্দিমাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ