• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

আইনজীবীদের সভায় বোমা বিস্ফোরণ

Bomaঝালকাঠি: ঝালকাঠিতে আওয়ামী আইনজীবী পরিষদের এক স্মরণ সভার কাছে দুটি হাতবোমা বিস্ফোরণ ঘটানো হয়েছে। সোমবার সন্ধ্যায় বোমা বিস্ফোরণের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জামায়ত-বিএনপিকে দায়ী করে আওয়ামী আইনজীবী পরিষদ নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল করেছে।

দুটি হাতবোমা বিস্ফোরণের কথা স্বীকার করে ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) আব্দুস সালাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

ঝালকাঠি আওয়ামী আইনজীবী পরিষদ সভাপতি তপন রায় চৌধুরী বলেন, ঝালকাঠি আইনজীবী মিলনায়তনে সন্ধ্যায় সংগঠনের এক সদস্যের মৃত্যুবার্ষিকীর স্মরণ সভা চলছিল।

স্মরণ সভার এক পর্যায় জানালা লক্ষ্য করে পরপর দুটি বোমা বিস্ফোরণ ঘটানো হয়। মুহূর্তের মধ্যে বিকট শব্দ এবং কালো ধোঁয়ায় সভাস্থল ভরে যায়।

তবে এতে কেউ আহত হননি বলে জানান তিনি।

আওয়ামী আইনজীবী পরিষদ সভাপতি তপন রায় চৌধুরীর দাবি, আগামী ৩০ জানুয়ারি আইনজীবী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টির জন্য জামায়াত-বিএনপির আইনজীবীরা এ বোমা বিস্ফোরণ ঘটিয়েছে।

অপর দিকে জেলা জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন পাল্টা দাবি করেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী আইনজীবী পরিষদ নিজেরাই এ কাজ করেছে।

জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ প্যানেলের সভাপতি পদপ্রার্থী শাহাদাৎ বলেন, নির্বাচনে জাতীয়তাবাদী ভোট মাইনাস করতে আওয়ামী আইনজীবীরা ভয়ভীতি প্রদর্শনসহ নানা অপতৎপরতায় নেমেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ