• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

Bondukখুলনা: জেলার চরমপন্থি দল পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির (এমএল) প্রধান তৌহিদুল ইসলাম সবুজ (২৮) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।
সোমবার রাত সাড়ে ৩টায় খুলনা জেলার ফুলতলা উপজেলার ছাতিয়ানতলা দীঘির পাড়ে এ ঘটনা ঘটে।
নিহত সবুজ ফুলতলা উপজেলার ছাতিয়ানতলা দীঘির পাড় এলাকার সেলিম শেখের ছেলে।
 খুলনা জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল কাদের বেগ জানান, নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির শীর্ষ নেতা শিমুল ভূঁইয়া দলবলসহ অবস্থান করছে। এমন খবর পেয়ে রাত আড়াইটার দিকে পুলিশের একটি দল ফুলতলা দিঘীর পাড় এলাকায় অভিযানে যায়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চরমপন্থিরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয়ের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। প্রায় ঘণ্টাখানেক গোলাগুলির পর সন্ত্রাসীরা পালিয়ে যায়।  পরে ঘটনাস্থল থেকে ১টি বন্দুক, ১টি পিস্তল, ১৫ রাউন্ড বন্দুকের গুলি, ৪ রাউন্ড রাইফেলের গুলি, ৬টি হাতবোমা ও ২টি রামদা উদ্ধার করা হয়।
ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ তৌহিদুল ইসলাম সবুজকে উদ্ধার করে ফুলতলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকনুজ্জামান জানান, সবুজের বিরুদ্ধে খুলনা ও যশোরে ৯টি হত্যা, ২টা অস্ত্র মামলাসহ প্রায় এক ডজন মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ