• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন |

সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে অবৈধ দলিল তৈরী অভিযোগ

Dinajpurদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর সদর সাব-রেজিষ্ট্রার মনিরুল হক প্রধান’র বিরুদ্ধে ঘুষ, দূর্নীতি ও অবৈধ দলিল তৈরী করে ভূয়া মালিক সাজিয়ে অন্যের জমি বিক্রির অভিযোগে আবারো সংবাদ সম্মেলন করেছেন সদর উপজেলার ফুলতলা বাজার এলাকার মৃত ফারাজতুল্লাহ সরকারের ছেলে সাবেক সমবায় কর্মকর্তা মজিবর রহমান। মঙ্গলবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে তিনি জানান, সদর সাব-রিজিষ্ট্রার মনিরুল হক প্রধান’র যোগশাজস করে সদর উপজেলার মহতুল্লাহপুর গ্রামের মোজাহার হোসেনের ছেলে মোঃ জহুরুল ইসলামকে ভূয়া বিক্রেতা ও একই এলাকার মোঃ আমজাদ হোসেন’র স্ত্রী মোছাঃ জেসমিন আরাকে ভুয়া ক্রেতা সাজিয়ে মজিবর রহমানের মহতুল্লাহপুর মোজার জে এল নং-১৬৪, খতিয়ান নং-৮৭৫, বিএস খতিয়ান নং-৫৫৪, দাগ নং-১০৮৮, জমির পরিমান ০.২২ একরের মধ্যে ০.০৪, ০.০৭ একর জমি ভুয়া দলিল তৈরী করে যার নং-৩৮৭০/১০, ১৩-০৪-২০১০ ইং তারিখে বিক্রি করে। জমির মূল মালিক মজিবর রহমান বিষয়টি অবগত হওয়ার পর সদর সাব-রিজিষ্ট্রার মহিরুল হক প্রধানকে জানালেও কোন ব্যবস্থা গ্রহন না করায় ভুয়া ক্রেতারা সন্ত্রাসী ধরনের লোক হওয়ার কারণে জমির মূল মালিক মজিবর রহমানকে জমিতে অবস্থিত চাতাল হতে বিতারিত করে দেয়। মজিবর রহমান এ ব্যাপারে বিচার চেয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়ালেও অদ্যাবধি কোন কাজ হয়নি।
সংবাদ সম্মেলনে মজিবর রহমান তার জমি ফিরে পেতে জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে মজিবর রহমানের স্ত্রী মোছাঃ মঞ্জুয়ারা খাতুন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ