• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৩৯ অপরাহ্ন |

কুষ্টিয়ায় জামায়াতের প্রার্থী ঘোষণা

Mirpur Candidate Jamaatকুষ্টিয়া: জেলার মিরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ বিষয়ে সংগঠনের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা জামায়াতের আমীর ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল গফুর, ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক জোমারত আলী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সদরপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন মহিলা জামায়াতের সভানেত্রী গুলশানারা বেগমকে প্রার্থী ঘোষণা করা হয়।

এ সময় উপজেলা জামায়াতের আমীর ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা জামায়াতের আমীর সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াহিদ। বিশেষ অতিথি ছিলেন, জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ খন্দকার আলী মুহসিন, সেক্রেটারী শাহজাহান আলী মোল্লা, সহকারী সেক্রেটারী অধ্যাপক মাওঃ আবুল হাশেম।

উপজেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক জোমারত আলীর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা জামায়াতের নায়েবে আমীর এটিএম তৈয়ব আলী, সহকারী সেক্রেটারী অধ্যাপক শাহ আক্তার মামুন, কর্মপরিষদ সদস্য মাস্টার হাবিবুর রহমান, আতাউর রহমান, মাওঃ আমির হামজা, পৌর জামায়াতের আমীর মাওঃ খন্দকার রেজাউল করিম, আমলা ইউনিয়ন জামায়াতের আমীর ও ইউপি চেয়ারম্যান ডাঃ রফিকুল ইসলাম, ফুলবাড়ীয়া ইউনিয়ন জামায়াতের আমীর মাওঃ আব্দুর রাজ্জাক, ছাতিয়ান ইউনিয়ন জামায়াতের আমীর আব্দুল ওহাব প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ