• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন |

চুরি করা ব্যাগে মিলল ১৫ দিনের শিশু

babyডেস্ক রিপোর্ট: প্রতিদিনের মতো সিএসটি থেকে বেলাপুর যাওয়ার ট্রেনে নিজের পসরা বিক্রি করতে উঠে কালে নামের এক যুবক। মুম্বাইয়ের লোকাল ট্রেনে ২০ বছরের কালে নিজের জিনিসপত্র বিক্রি করছিলেন। মহিলা কম্পার্টমেন্টে হঠাৎ চোখে পড়ে বেশ বড়সড় একটা ব্যাগ।

ব্যাগে দামি কিছু আছে ভেবে ব্যাগটা সবার অলক্ষ্যে উঠিয়ে তাড়াতাড়ি ট্রেন থেকে নেমে যান তিনি। কিন্তু ব্যাগ খুলতেই ভেতর থেকে বেরুলো ছোট একটি বাচ্চা। ঘটনাটি মঙ্গলবার দুপুরের।

স্বাভাবিকভাবেই যুবকটি ভেবেছিলেন ব্যাগটিতে নিশ্চয়ই দামি কিছু আছে। ফুট ব্রিজে উঠে আর লোভ সামলাতে পারলেননা তিনি। থাকতে না পেরে ব্যাগের চেন খুলে তো কালের চোখ একেবারে ছানাবড়া! ব্যাগের মধ্যে থেকে বেরিয়ে এলো একটি বাচ্চার হাত ।

প্রচণ্ড ভয় পেয়ে আর হতচকিত হয়ে ব্যাগটি ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে কালে। কিন্তু গোটা ঘটনাটি চোখে পড়ে যায় এক টিকিট চেকারের। তিনি তাড়া করে ধরে ফেলেন কালেকে। ব্যাগটি পুরো খোলার পর সেটার ভেতর থেকে বেরিয়ে এলো ১৫ দিনের ফুটফুটে একটি ছেলে বাচ্চা।

ওই টিকিট চেকার কালেকে কুরলা রেল পুলিশের হাতে তুলে দেন। একজন অফিসার জানিয়েছেন, কালের ওই ব্যাগ পাওয়া আসলে শাপে বর হওয়ার সামিল। কারণ আর ১০ মিনিট যদি শিশুটি ওই ব্যাগের মধ্যে আটকে থাকতো তাহলে বাচ্চাটি মারাই যেত।

বাচ্চাটির মা-বাবা কে তা এখনো জানা যায়নি। কালের বক্তব্যের সত্যতা খতিয়ে দেখছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ