• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

দিনাজপুরে কৃষি ও আমিষ পত্রিকার উদ্যোগে কম্বল বিতরণ

Krishi O Amish Kombol Distribution PIcদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে দেশের প্রথম ও একমাত্র কৃষি বিষয়ক পত্রিকা “সাপ্তাহিক কৃষি ও আমিষ” পত্রিকার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এসব শীতবস্ত্র বিতরণে সহযোগিতা করে স্কয়ার ফার্মাসিউটিক্যাসল্ কোম্পানী লিমিটেড, আরিফস্ (বাংলাদেশ) লিমিটেড, সিডার বাংলাদেশ লিমিটেড, এনিমেল হেলথ কোম্পানী এসোসিয়েশন অব বাংলাদেশ ও ঢাকার বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আফসার আলী।
বৃহস্পতিবার সকালে দিনাজপুর ইনস্টিটিউট মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মতিউর রহমান, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ শাহিন হোসেন, নবরুপীর সভাপতি মোঃ আব্দুস সামাদসহ অন্যান্য অতিথি। এছাড়াও উপস্থিত ছিলেন সাপ্তাহিক কৃষি ও আমিষ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ নুরুজ্জামান, দৈনিক বর্তমান দিনাজপুর জেলা প্রতিনিধি মাহবুবুর হক খান, দৈনিক খবরপত্র দিনাজপুর প্রতিনিধি মনসুর রহমান প্রমুখ।
উল্লেখ্য, বিগত পাঁচ বছর ধরে সাপ্তাহিক কৃষি ও আমিষ পত্রিকার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় ওইদিন শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। গতকাল প্রায় তিন শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ