• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন |

দিনাজপুরে কৃষি ও আমিষ পত্রিকার উদ্যোগে কম্বল বিতরণ

Krishi O Amish Kombol Distribution PIcদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে দেশের প্রথম ও একমাত্র কৃষি বিষয়ক পত্রিকা “সাপ্তাহিক কৃষি ও আমিষ” পত্রিকার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এসব শীতবস্ত্র বিতরণে সহযোগিতা করে স্কয়ার ফার্মাসিউটিক্যাসল্ কোম্পানী লিমিটেড, আরিফস্ (বাংলাদেশ) লিমিটেড, সিডার বাংলাদেশ লিমিটেড, এনিমেল হেলথ কোম্পানী এসোসিয়েশন অব বাংলাদেশ ও ঢাকার বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আফসার আলী।
বৃহস্পতিবার সকালে দিনাজপুর ইনস্টিটিউট মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মতিউর রহমান, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ শাহিন হোসেন, নবরুপীর সভাপতি মোঃ আব্দুস সামাদসহ অন্যান্য অতিথি। এছাড়াও উপস্থিত ছিলেন সাপ্তাহিক কৃষি ও আমিষ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ নুরুজ্জামান, দৈনিক বর্তমান দিনাজপুর জেলা প্রতিনিধি মাহবুবুর হক খান, দৈনিক খবরপত্র দিনাজপুর প্রতিনিধি মনসুর রহমান প্রমুখ।
উল্লেখ্য, বিগত পাঁচ বছর ধরে সাপ্তাহিক কৃষি ও আমিষ পত্রিকার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় ওইদিন শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। গতকাল প্রায় তিন শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ