• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:১৪ অপরাহ্ন |

পরিচালক যৌন সুবিধা চেয়েছিলেন!

Sarlinবিনোদন ডেস্ক: সম্প্রতি ভারতীয় অভিনেত্রী শার্লিন চোপড়ার সঙ্গে কামসূত্র থ্রিডি সিনেমার পরিচালক রূপেশ পালের বিরোধ তুঙ্গে উঠেছে। এ বিরোধে নতুন মাত্রা দিলেন শার্লিন। তিনি সম্প্রতি যৌন সুবিধা দাবি করার অভিযোগে পরিচালক রূপেশের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। এ বিষয়ে বিস্তারিত জানিয়েছে ইন্ডিয়া টুডে।
শার্লিন চোপড়ার সঙ্গে পরিচালকের বিরোধের বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই মিডিয়ায় নানা রিপোর্ট আসছিল। পরিচালক রূপেশ অভিযোগ করেছিলেন শার্লিন তাকে টুইটারে অত্যন্ত নোংরা ভাষায় গালিগালাজ করেছেন। এ অভিযোগে কিছুদিন আগে থানায় মামলাও করেন রূপেশ।

এবার শার্লিন রূপেশের বিরুদ্ধে মামলা করলেন। এফআইআর-এ তিনি অভিযোগ করেছেন, রূপেশ তার কাছ থেকে যৌন সুবিধা দাবি করেছিলেন।
শার্লিন বলেন, ‘মি. রূপেশ পাল আমার সঙ্গে যৌনকর্ম করতে চেয়েছিলেন। এরপর আমি যখন তা করতে অস্বীকার করি তখন তিনি আমাকে সিনেমা থেকে বাদ দিতে চান। তিনি আমার পারিশ্রমিকের বাকি অর্থ জরিমানা হিসেবে কেটে নিতে চান এবং সিনেমায় অভিনয়কালে তোলা আমার নগ্ন দৃশ্য পর্নো ইন্ডাস্ট্রির বাজারে ছেড়ে দেওয়ার হুমকি দেন। বিশ্ববাজারে যার অনেক চাহিদা রয়েছে।’

শার্লিন আরো বলেন, ‘মি. পাল আমার বদলে অন্যকোনো মেয়েকে নিতে চান, যে তার সঙ্গে বিছানায় যেতে অস্বীকৃতি জানাবে না।’ সম্প্রতি রূপেশের এফআইআর-এর জবাবে শার্লিন তার এফআইআর-এ এসব অভিযোগ করেছেন। সেখানে রূপেশ অভিযোগ করেছিলেন শার্লিন টুইটারে তাকে মানহানিকর মন্তব্য করেছেন। শার্লিনের এ অভিযোগে প্রেক্ষাপট হিসেবে টুইটারের সেসব মন্তব্যও কোটেশন আকারে সংযুক্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ