• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান দিনভর অবরুদ্ধ

Chirirbandar photo 31-01-2014চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: পাওনা টাকা আদায়ের দাবীতে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবু হান্নান মোঃ সাদেক ছোটনকে দিনভর তার কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে যুবলীগের যুগ্ম আহবায়ক আরেফিন হক শাহ ও তার লোকজনেরা।
জানা গেছে, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান (ভাইস চেয়ারম্যান) আবু হান্নান মোঃ সাদেক ছোটন ২০১০ সালে ঠিকাদারী ব্যবসায়িক কাজের জন্য যুবলীগের যুগ্ম আহবায়ক আরেফিনের কাছ থেকে সাড়ে ৩ লক্ষ টাকা নগদে ধার নেন। দীর্ঘদিনেও টাকা পরিশোধ না করায় ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার সকাল ১০টা হতে সন্ধা সাড়ে ৬টা পর্যন্ত তার কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে। টাকা আদায়ের বিষয়টি সমাধান না হওয়ায় সন্ধ্যা সাড়ে ৬টায় যুবলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান ফিজারের মধ্যস্থতায় আড়াই লক্ষ টাকার একাউন্ট পে-চেক প্রদান করলে তিনি মুক্ত হন। অবরুদ্ধ হওয়ায় কোন সরকারী কর্মকর্তাকে তার কার্যালয়ে প্রবেশ করতে দেয়া হয়নি। এ ব্যাপারে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান (ভাইস চেয়ারম্যান) আবু হান্নান মোঃ সাদেক ছোটন অভিযোগ অস্বীকার করে বলেন আমি রাজনৈতিক পরিস্থিতির শিকার। এ খবরে চিরিরবন্দরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ