• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন |

‘জামায়াতকে তালাক দিন’

Shajahanসিলেট: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আলোচনা হবে তবে জামায়াতকে তালাক দিন। সন্ত্রাসীদের সঙ্গে রেখে আলোচনা হতে পারে না।

শনিবার সিলেটের রিকারি বাজার সংলগ্ন কবি নজরুল ইসলাম অডিটোরিয়ামে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ এবং সিলেট ও সুনামগঞ্জের মুক্তিযোদ্ধা- মুক্তিযুদ্ধের প্রজন্ম, স্বাধীনতার স্বপক্ষ শক্তির সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

মন্ত্রী অভিযোগ করেন, সম্প্রতি জামায়াত ৫৫ জন ড্রাইভার, ১৪ জন পুলিশ, ২ জন বিজিবি সদস্যকে হত্যা করেছে এবং বিচারপতির বাসভবনে হামলা চালিয়েছে। দশ ট্রাক অস্ত্র মামলার রায় প্রসঙ্গে কথা বলতে গিয়ে মন্ত্রী বলেন, হরতাল দিয়ে দশ ট্রাক অস্ত্র মামলার আসামিদের রক্ষা করা যাবে না। তাদের বিচার হবেই।

‘দেশ এখন দুভাগে বিভক্ত হয়ে পড়েছে’ উল্লেখ করে শাজাহান খান বলেন, একভাগ মুক্তিযুদ্ধের পক্ষে আর অন্যভাগ মুক্তিযুদ্ধের বিপক্ষে। এখন আমাদের দায়িত্ব মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ করে বিপক্ষের শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানো।   খালেদা জিয়া মুক্তিযুদ্ধের সময় স্বাধীনতার পক্ষে ছিলেন না বলেও মন্তব্য করেন এই মন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ