• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশে পরিণত করা হবে- হুইপ ইকবালুর রহিম

Dinajpurমাহবুবুল হক খান, দিনাজপুর: হুইপ ইকবালুর রহিম এমপি মুক্তিযুদ্ধের চেতনায় শক্তিশালী একট অসাম্প্রদায়িক দেশ গঠনের আহবান জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরবাসীর পুরষ্কার স্বরুপ আমাকে হুইপ নির্বাচিত করেছেন। আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা পেলে দিনাজপুরকে একটি আধুনিক শহরে পরিণত করতে পারবো। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলেছে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশে পরিণত করা হবে এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি আধুনিক ও উন্নত দেশে পরিণত করা হবে ইনশাআল্লাহ।
শনিবার বিকেলে দিনাজপুর ইনস্টিটিউট মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত তাকে দেয়া গনসংবর্ধনার জবাবে হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন। জাতীয় সংসদে দিনাজপুর সদর আসনের সংসদ সদস্য ইকবালুর রহিমকে সংসদের হুইপ নির্বাচিত করায় জেলা আওয়ামী লীগ এই সংবর্ধনার আয়োজন করে।
হুইফ ইকবালুর রহিম আরো বলেন, যারা সন্ত্রাস সৃস্টির মাধ্যমে দেশকে একটি ব্যর্থ ও তালেবানী রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল সেই জামায়াত-শিবিরকে নির্মূল করতে হবে। তাদের আস্ফালন বন্ধ করতে হবে। জামায়াত-শিবিরের মূল মদদদাতা বেগম খালেদা জিয়া। ইকবালুর রহিম তার বক্তব্যের শেষে বিগত আওয়ামী লীগের ৫ বছরের শাসনামলে তার মাধ্যমে দিনাজপুরে দেড় হাজার কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে উল্লেখ করে বলেন, এবারেও সকলের সহযোগিতা পেলে দিনাজপুরকে একটি আধুনিক শহরে পরিণত করতে চেষ্টা করবো। দিনাজপুরের সর্বস্তরের মানুষ তাকে ফুল দিয়ে যে সম্মান জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড. মোঃ আব্দুল লতিফ’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আজিজুল ইমাম চৌধরী। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর-১ (ীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল, দিনাজপুর পেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ, দিনাজপুর চেম্বারের সভাপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ রফিকুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মুক্তিযোদ্ধা মির্জা আনোয়ারুল ইসলাম তানু, আওয়ামী লীগ নেত্রী রাজিয়া সরকার প্রমূখ। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ খালেকুজ্জামান রাজু’র উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আলাউদ্দীন, যুগ্ম সম্পাদক আতাউর রহমান আজাদ বাবলু,  শহর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা আওয়াামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, জেলা যুব লীগের সভাপতি এ্যাড.দেলোয়ার হোসেনসহ অন্যান্য অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী।
এর আগে হুইপ ইকবালুর রহিম অনুষ্ঠানে এসে পৌঁছলে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী, দিনাজপুরের বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসার শিক্ষক, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ