• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সুন্দরগঞ্জের পৌর মেয়র সাজু গ্রেপ্তার

Sundorgonjগাইবান্ধা: জেলার সুন্দরগঞ্জ পৌর মেয়র ও জামায়াত নেতা নূরুন্নবী প্রামাণিক সাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত ৮টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে চার পুলিশকে পিটিয়ে হত্যা, থানা ও ফাঁড়িতে হামলাসহ একাধিক মামলা রয়েছে।
সুন্দরগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, গত বছরের ২৮ ফেব্রুয়ারি মানবতাবিরোধী অপরাধের মামলায় দেলাওয়ার হোসেন সাঈদীর ফাঁসির রায় ঘোষণা হয়। রায় ঘোষণার দিন জামায়াত-শিবিরকর্মীরা সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের চারজন পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করে। বামনডাঙ্গা রেলস্টেশন ভাঙচুর-আগুন দেয়াসহ সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর করা হয়। ওইসব ঘটনায় সুন্দরগঞ্জ থানায় ৩২টি মামলা হয় । জামায়াত নেতা নূরুন্নবী প্রামাণিক সাজু থানায় দায়ের করা মামলায় অন্যতম আসামি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ