• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন |

কিশোরগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল

ECকিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র  জমার শেষ দিনে রবিবার আওয়ামী লীগ ও বিএনপির একাধিক প্রার্থীর মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এছরারুল হক, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান।
অপরদিকে বিএনপির উপজেলা সভাপতি রাজ্জাকুল ইসলাম রাজা, উপজেলা বিএনপির সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন, উপজেলা বিএনপির সদস্য ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আ.ফ.ম শাওনুল হক শাওন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
জাতীয় পাটির পক্ষে উপজেলা সভাপতি রশিদুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তপন কুমার সরকার এবং আবু আলম  মনোনয়ন পত্র জমা দেন।।
কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা (ভারপ্রাপ্ত) ও রিটানিং কর্মকর্তা কমল কুমার ঘোষ জানান, চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইসচেয়ারম্যান পদে ৩ জন সহ মোট ১৮ জন প্রার্থী তাঁদের মনোনয়ন পত্র দাখিল করেন।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র যাঁরা দাখিল করেছেন তাঁরা হলেন, ইলিয়াছ মিয়া (জাতীয় পাটি), মুহাম্মদ জনাব আলী (জাতীয় পার্টি), উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম,  আ.ফ.ম রুহুল আমিন (জামায়াত) , মাসুদ রানা (স্বতন্ত্র) ও শাহ আব্দুর রহমান মুরাদ ( স্বতন্ত্র)।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা বেগম (আওয়ামী লীগ), শিরিণ আক্তার ( স্বতন্ত্র) ও নাছিমা সরকার রিতা ( স্বতন্ত্র) মনোনয়ন পত্র দাখিল করেন।
উল্লেখ্য আগামী ২৭ ফেব্রুয়ারী এই উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ