• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন |

দিনাজপুরে ৪ উপজেলায় নির্বাচনে ৫৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Birgonj- 02.02 (2)মাহবুবুল হক খান, দিনাজপুর: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বীরগঞ্জ, বিরামপুর, চিরিরবনদর ও ঘোড়াঘাট উপজেলায় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫৭ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার বীরগঞ্জ, বিরামপুর, চিরিরবন্দর ও ঘোড়াঘাট উপজেলায় নিবাহী কর্মকর্তার নিকট প্রার্থীরা এই মনোনয়ন পত্র দাখিল।
বীরগঞ্জ: উপজেলায় চেয়ারম্যান পদে ৭জন। প্রার্থীরা হলেন সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম (আ’লীগ), বর্তমান চেয়ারম্যন আখতারুল ইসলাম চৌধুরী বাবুল (আ’লীগ), আলহাজ্ব এ্যাড. মফিজ উদ্দিন আহমেদ (বিএনপি),  রেজওয়ানুল ইসলাম রেজু (বিএনপি), শতগ্রাম ইউনিয়ন ইউপি চেয়ারম্যান ডা. কেএম কুতুব উদ্দিন (স্বতন্ত্র), দিনেশ মোহন্ত (আ’লীগ) ও মোজাহার আলী (আ’লীগ)।
ভাইস চেয়ারম্যান ৫জন। এরা হলেন- বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান গোপাল দেব শর্মা (আ’লীগ), সাবেক ইউপি চেয়ারম্যান আমীর একেএম কাওছার (জামায়াত), মোঃ মোস্তাফিজুর রহমান বাবলু, (বিএনপি), পৌর কাউন্সিলর আব্দুল বারিক, ও লিমন (আ’লীগ)।
এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৪জন এরা হলেন-বর্তমান ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন (বিএনপি) পৌর কাউন্সিলর সেলিনা আকতার (বিএনপি), পৌর কাউন্সিলর অনিতা রায় (আ’লীগ), নিলা রায় (আ’লীগ) মনোনয়ন পত্র দাখিল করেছে।
বিরামপুর: উপজেলায় চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন- মোঃ রুবেল চৌধুরী (বিএনপি), মোঃ দবিরুল ইসলাম (বিএনপি), আলহাজ্ব হোসেন আলী সরকার (আ’লীগ) ও তার ছেলে আলহাজ্ব লিয়াকত হোসেন টুটুল (আ’লীগ), আলহাজ্ব পারভেজ কবির (আ’লীগ) ও মাওঃ মোঃ এনামুল হক (জামায়াত)।
ভাইস চেয়ারম্যান ৫জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন এরা হলেন-মোঃ মনসুর আলী, এ্যাড. মোঃ রতন (বিএনপি), মোঃ দেলোয়ার হোসেন (বিএনপি), মোঃ মকসেদ আলী (জামায়াত) ও মোঃ সিরাজুল ইসলাম (আ’লীগ)।
এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৩জন মনোনয়ন পত্র দাখিল করেছেন এরা হলেন-বর্তমান ভইস চেয়ারম্যান জিন্নাতুন নেসা (আ’লীগ), গোলনাহার বেগম ও কুলসুমা বানু (আ’লীগ)।
চিরিরবন্দর: উপজেলায় চেয়ারম্যান পদে ৪জন প্রাথী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন-বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আফতাব উদ্দীন মোল্লা (জামায়ত) মোঃ তারিকুল ইসলাম (আ’লীগ), মোঃ মজিবুর রহমান শাহ (বিএনপি) ও মোঃ রেজাউল করিম (বিএনপি)  ভাইস চেয়ারম্যান ৪জন এরা হলেন- মোঃ নুলে আলম দুলু (বিএনপি), সৈয়দ মোঃ খালেদ হোসেন (বিএনপি), বর্তমান ভইস চেয়ারম্যান মোঃ আবু হান্নান সাদেক ছোটন (আ’লীগ) ও কমল চন্দ্র রায় (জাপা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৩জন মনোনয়ন পত্র দাখিল করেছেন এরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান সালমা খতুন (জামায়াত), তরু বালা (আ’লীগ) ও রাশেদা আলম (বিএনপি)।
ঘোড়াঘাট: উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন এরা হলেন-আব্দুর রাফে খন্দকার শাহানশাহ (আ’লীগ), কাজী শুভ রহমান চৌধুুরী (আ’লীগ), শাহ্ মোঃ শামিম চৌধুরী (বিএনপি), মাসুদুর রহমান মাসুদ (বিএনপি) ও আশরাফ উদ্দীন (সাম্যবাদী দল)।
ভাইস চেয়ারম্যান ৭জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন এরা হলেন- শরিফ উদ্দিন (বিএনপি), ফরিদ আলম (বিএনপি), মাহফুজুর রহমান (আ’লীগ), মোস্তাফিজুর রহমান (আ’লীগ), সেজাদুল হক পলাশ (জাপা), কাজী আবু সাঈদ চৌধুরী (জাপা) ও আলমগীর হোসেন (জামায়াত) এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৪জন মনোনয়ন পত্র দাখিল করেছেন এরা হলেন- মাজেদা খাতুন (আ’লীগ), ফেরদৌসী বেগম (আ’লীগ), রশ্মিনী সরেণ (আ’লীগ) ও মনোয়ারা বেগম (জামায়াত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ