• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:১৩ অপরাহ্ন |

মুক্তি পেলেন উমর আকমল

umarখেলাধুলা ডেস্ক: একদিন জেলে থাকার পর রোববার জামিনে মুক্তি পেয়েছেন পাকিস্তানি মিডল অর্ডার ব্যাটসম্যান উমর আকমল। আকমলের আইনজীবী ওয়াসিম মমতাজ সাংবাদিকদের বলেন, আদালত আকমলকে ১ লক্ষ রুপি অর্থদণ্ড দিয়েছেন। আকমল বেআইনীভাবে আটক রাখা হয়েছিল।

আকমলকে গ্রেপ্তারের সমালোচনা করে তাঁর পিতা মোহাম্মদ আকমল বলেন, এটা অপমানজনক ও অগ্রহণযোগ্য নয়। আমাদের নিজস্ব মানুষ যদি জাতীয় নায়কদের অপমান করে, তবে বিশ্বের বাকিরাও একই কাজ করবে। শনিবার লাহোরে ট্র্যাফিক আইন অমান্য করে কর্তব্যরত ট্র্যাফিক সার্জেন্টের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের দায়ে উমর আকমলের বিরুদ্ধে মামলা করে পুলিশ।

তদন্ত কর্মকর্তা জাহিদ নাওয়াজ বলেন, এই সময় তিনি উত্তেজিত হয়ে কর্তব্যরত ওই পুলিশ কর্মকর্তার পোশাক ধরে টানাটানি করেন এবং তাকে থাপ্পড় মারেন। তবে তদন্তে এর কোনো সত্যতা পাওয়া যায়নি। কিন্তু আকমল এর বিরোধিতা করে বলেছেন, পুলিশ সার্জেন্টই তার শার্ট ধরে তাকে হেনস্থা করার চেষ্টা করেছে।

জাহিদ নাওয়াজ জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে আনীত অভিযোগের ভিত্তিতে সাধারণত তিন মাস থেকে দুবছর পর্যন্ত শাস্তি হবার কথা ছিল। কিন্তু তার আগেই তাকে জামিন দেয়া হয়েছে। জামিনে ছাড়া পাবার পরে আকমল তার বড় ভাই কামরান আকমলের সঙ্গে বাড়ি ফিরেছেন বলে স্থানীয় টেলিভশন চ্যানেল এক্সপ্রেস নিউজে জানানো হয়েছে।

২০০৯ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে অভিষেক হবার পরে ২৩ বছর বয়সী আকমল এ পর্যন্ত ১৬টি টেস্ট খেলেছেন। টেস্ট ছাড়াও আকমল পাকিস্তানি ওয়ানডে এবং টি-২০ দলের একজন নিয়মিত সদস্য। এ পর্যন্ত পাকিস্তানের হয়ে তিনি ৮৯টি ওয়ানডে এবং ৫২টি টি-২০ ম্যাচে অংশ নিয়েছেন। সূত্র: ইন্টারনেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ