• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:০১ অপরাহ্ন |

সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

saidpur  Photo,02-02-2014সিসি নিউজ: সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী  লীগ ও বিএনপি’র সমর্থিত দুই চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গত শনিবার ও  শুক্রবার রাতে পৃথক পৃথকভাবে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সমর্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ও বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুর গফুর সরকার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন গত শনিবার রাতে।
আর গত শুক্রবার রাতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ও সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জাওয়াদুল হক সরকার । শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে সৈয়দপুর প্রেস ক্লাবের নিজস্ব ভবনে ওই মতবিনিময় সভা হয়েছে।
গত রোববার ও শনিবার অনুষ্ঠিত ওই দুইটি মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আলাপন সম্পাদক আমিনুল হক। মতবিনিময় সভা দুইটি পরিচালনা করেন সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল। বিএনপি সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী  অধ্যক্ষ আলহাজ্ব মো.আব্দুল গফুর সরকারের মতবিনিময় সভায় তিনি ছাড়াও তাঁর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান বিএনপি নেতা মো. নজরুল ইসলাম প্রামানিক বক্তব্য রাখেন।
চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ আলহাজ্ব মো.আব্দুল গফুর সরকার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বলেন,এর আগেও তিনি স্থানীয় সরকার নির্বাচনে উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিল। আর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে সাফল্য ও কৃর্তিত্বে সঙ্গে এর কার্যক্রম পরিচালনার জন্য তিনি রাজশাহী বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ চেয়ারম্যানের স্বীকৃতি লাভ করেছিলেন। তাই স্থানীয় সরকারের জনপ্রতিনিধি হিসেবে তাঁর অভিজ্ঞ ও কর্মদক্ষতা রয়েছে। তিনি আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে পূর্বের অভিজ্ঞ ও দক্ষতা কাজে লাগিয়ে ওই পদের দায়িত্ব সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারবেন বলে জানান। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে সৈয়দপুর শহরকে মাদক ও যানজটমুক্ত করার প্রতিশ্র“তি প্রদান করেন। এছাড়াও তিনি উপজেলা পরিষদ থেকে প্রাথমিক,জুনিয়র ও এসএসসি পরীক্ষার ফলাফলে কৃর্তিত্ব অর্জনকারী ১০জন করে শিক্ষার্থীকে বৃত্তি প্রদানের উদ্যোগ গ্রহন করার আশ্বাস দেন। মতবিনিময় সভায় তিনি তাঁর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আসন্ন নির্বাচনে জয়লাভের জন্য সংবাদকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
এদিকে, গত শনিবার রাতে আওয়ামী লীগ সমর্থিক উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো. জাওয়াদুল হক তাঁর মতবিনিময় সভায় বলেন,বর্তমানে নীলফামারী -৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ আংশিক) আসনে সংসদ সদস্য পদে রয়েছেন ১৪ দলীয় জোটের
অন্তর্ভূক্ত জাতীয় পার্টির আলহাজ্ব মো. শওকত চৌধুরী। আর বর্তমানে রাষ্ট্র পরিচালনায়ও রয়েছে ১৪ দলীয় জোটের নেতৃত্বদানকারী বাংলাদেশ আওয়ামী লীগ। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলে সকলের সঙ্গে সমন্বয় করে সৈয়দপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড করতে সক্ষম হবেন। তিনি নির্বাচিত হলে সর্বপ্রথম সৈয়দপুর স্টেডিয়ামে একটি দর্শক গ্যালারি নির্মাণের উদ্যোগ নেবেন বলে প্রতিশ্র“তি ব্যক্ত করেন। এছাড়াও সৈয়দপুর উপজেলার সার্বিক উন্নয়নের পদক্ষেপ গ্রহনের আশ্বাস প্রদান করেন তিনি। চেয়ারম্যান পদপ্রার্থী জাওয়াদুল হক সরকারও নির্বাচনে তাঁর জয়ের ব্যাপারে সাংবাদিক সার্বিক সাহায্য-সহযোগিতা কামনা করেন।
আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী জাওয়াদুল হক সরকারের মতবিনিময় সভায় তিনি ছাড়াও তাঁর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান  ও সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র মো.আখতার হোসেন বাদল বক্তব্য রাখেন।
উল্লেখ্য, আগামী ১৯ ফেব্রুয়ারি সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন,ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অবর্তীণ হয়েছে। আজ ৩ ফেব্র“য়ারি প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। আগামীকাল ৪ ফেব্র“য়ারি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ প্রদান করা হবে বলে নির্বাচন দপ্তর সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ