• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুরে সেনা সদস্যের মৃত্যু

Death-2সিসি নিউজ: সৈয়দপুর সেনানিবাসে আব্দুস শহিদ (২৬) নামে এক সেনা সদস্য মারা গেছে। নিহত ওই সেনা সদস্য লক্ষীপুর জেলা সদরের উলিপুর গ্রামের হাফিজউল্লাহ’র পুত্র। আজ রোববার সকালে পুলিশ লাশের ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠিয়েছে।
সৈয়দপুর থানা সূত্রে জানা যায়, সৈনিক আব্দুস শহিদ শনিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সৈয়দপুর সেনানিবাসের সিএমএইচ ট্রেনিং সেন্টারের কমান্ডান্ট’র বাংলোতে আরপি দায়িত্বে ছিলেন। বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে তাকে অজ্ঞান অবস্থায় সেখান থেকে উদ্ধার করে কর্তৃপক্ষ। এরপর দ্রুত সিএমএইচ-এ নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যৃ ঘোষণা করে। এ ব্যাপারে সৈয়দপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে। থানার উপ-পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম জানান, ময়না তদন্তের জন্য সেনা সদস্যের লাশ নীলফামারী মর্গে নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ