• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন |

নওগাঁ’র ৬টি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৪১

Election Picনওগাঁ প্রতিনিধি: নওগাঁ’র ৬টি উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল রবিবার। এ ৬টি উপজেলায় চেয়ারম্যান পদে ৪২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২১ জন তাঁদের মনোনয়নপত্র দাখিল করেছেন। নওগাঁ সদর উপজেলায় চেয়ারম্যান পদে নাসির উদ্দিন আহম্মেদ, ইলিয়াস তুহিন রেজা, শহিদুল ইসলাম টুকু, আলহাজ্ব শামসুল আলম, মামুনুর রহমান রিপন, সরদার জাভেদ জাহাঙ্গীর সোহেল, আবু বক্কর সিদ্দিক, আব্দুর রাজ্জাক, পারভীন আকতার, আশরাফুল ইসলাম।
আত্রাই উপজেলায় আব্দুল হাকিম, এমদাদুল হক পিন্টু, শেখ রেজাউল ইসলাম, এবাদুর রহমান, আজিজুল হক পলাশ, এ্যাড. মোল্লা মাহমুদুর রহমান রজার, বিথীন্দ্রনাথ সাহা ও আজাহার আলী। বদলগাছি উপজেলায় আ জ ম শফি মাহমুদ, শামসুল আলম খান, শেখ আয়েন উদ্দিন, এস্কেন্দার মির্জা, মতিউর রহমান, মোস্তফা অলি আহমেদ রুমি চৌধুরী, মহিউদ্দিন খান আলমগীর ও ফজলে কাদের। পতলা উপজেলায় আব্দুল হামিদ, শেখ আনিছুর রহমান, মাসুদ করিম সরদার, আব্বাস আলী ও আব্দুল গাফ্ফার।  নিয়ামতপুর উপজেলায় মোস্তাফিজুর রহমান, সাদরুল আলম চৌধুরী, অধ্যাপক সালেকুর রহমান, ইসাহাক আলী মন্ডল ও এনামুল হক। সাপাহার উপজেলায় শামসুল আলম চৌধুরী, অধ্যক্ষ আবদুন নুর, রুস্তম আলী, আব্দুল বারী ও আব্দুল জলিল মন্ডল তাঁদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।
এ ছাড়াও নওগাঁ সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, আত্রাই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন, বদলগাছি উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৮জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন, পত্নীতলা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন, নিয়ামতপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং সাপাহার উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ