• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:২৭ অপরাহ্ন |

নির্বাচনী মহড়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০

Feniফেনী: ফেনীর পরশুরামে উপজেলা নির্বাচনী মহড়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবু তালেব সহ উভয় পক্ষের কমপক্ষে ২০জন আহত হয়েছে।

সোমবার দুপুরে পরশুরাম উপজেলার সদরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আবু তালেবকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকের কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংঘর্ষ চলাকালে বিএনপি কর্মীরা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমানে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামাল মজুমদারের বাড়ি ভাঙচুর করে। এসময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন ও যুবলীগের সভাপতি আবদুল মান্নানসহ ২০ জন আহত হয়। এঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। উপজেলার বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পরশুরাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বদরুল কবির জানান, উপজেলা নির্বাচনের বিএনপি সমর্থিত প্রার্থী পরশুরাম বাজারে মহড়া দেয়ার সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল করিম নিহালকে মারধর করাকে কেন্দ্র করে সংঘর্ষেও ঘটনা ঘটে। আহতদের পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গুরুতর আহতদের ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গ্রেফতার আতঙ্কে বিএনপি সমর্থিত আহত নেতাকর্মীরা বিভিন্ন বেসরকারী ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ