• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন |

আকাশে ওড়ার ভ্যালেন্টাইন অফার!

Loveনিউজ ডেস্ক: প্রিয়জনকে উপহার দিয়ে আকাশে ওড়ার সুযোগ দিচ্ছে অনলাইনে দেশী হাট এখনই ডটকম। ভালোবাসা দিবস উপলক্ষে প্রতিযোগিতার মাধ্যমে এই সুযোগ দেয়া হচ্ছে বলে জানিয়েছেন এখনই ডটকমের প্রধান নির্বাহী শামিম আহসান।

রোরবার রাজধানীর কারওয়ান বাজারের বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

শামীম আহসান জানান, আজ থেকে শুরু হচ্ছে ‘লাভ ইন দ্য এয়ার উইথ এখনই ডটকম’ নামে একটি ভালোবাসার প্রতিযোগিতা। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে প্রতিযোগীকে এখনই ডটকম থেকে ৫০০ টাকা বা তার বেশি মূল্যমানের উপহার নিজের ভালোবাসার মানুষকে পাঠাতে হবে। সঙ্গে দিতে হবে প্রিয় মানুষটির জন্য একটি ভালোবাসার বার্তা। তিনি বলেন, সবচেয়ে সুন্দর ও আবেগময় অনুভূতি জানানো জুটি ভালোবাসা দিবসে ঢাকার আকাশে হেলিকপ্টারে ভ্রমনের সুযোগ পাবেন।

এসময় এখনই ডটকমের স্ট্যাটেজি অ্যান্ড প্লানিং ডিরেক্টর কামরুন আহমেদ জানান, প্রতিযোগিতায় অংশ নেয়ার শেষ তারিখ ১২ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা। এতে বিচারক হিসেবে থাকছেন তারকা দম্পতি মোস্তফা সারওয়ার ফারুকী ও তিশা।

প্রতিযোগিতায় প্রধান সহযোগী মাস্টারকার্ড। মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ কামাল জানান, ভালোবাসা দিবসের এ আয়োজন ছাড়াও এখনই ডটকম থেকে ৫০০ টাকা বা তার বেশি মূল্যের যেকোনো পণ্য কিনলে প্রতিটি ক্রেতার জন্য মাস্টারকার্ডের পক্ষ থেকে থাকছে একটি নিশ্চিত উপহার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ