• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন |

জলঢাকায় সরস্বতী প্রতিমা ভাংচুর, আটক ৩

PROTIMAজলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা পৌর এলাকার ৭নম্বর ওয়ার্ডের চেরেঙ্গা মাস্টারপাড়া গ্রামের জগদীশ চন্দ্রের বাড়ীর সামনে অনুষ্ঠিত স্বরসতী পূঁজার প্রতিমা মঙ্গলবার বিকালে ভাংচুর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ দুই নারী সহ ৩ জন কে আটক করেছে।আটককৃতরা হলেন  ডাকুরডাঙ্গা গ্রামের আমিনুর রহমানের স্ত্রী রেহেনা বেগম(৪৫) ও তার পুত্র রায়হান(১৮) ও হামিদুলের স্ত্রী  নাজনীন (২৫)।
মাস্টারপাড়া গ্রামের পুলিন চন্দ্র রায়ের স্ত্রী গীতা রানী জানান, সকালে পার্শ্ববর্তী এলাকা থেকে দু’জন মহিলা  জগদীশ চন্দ্রের বাঁশঝাড় থেকে খড়ি কুড়াতে আসে। তারা দুটি শুকনা বাঁশ কেটে নিয়ে যাওয়ার সময়  জগদীশ চন্দ্র বাঁধা দেয়। এ নিয়ে একপর্যায় বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে আমিনুর রহমানের স্ত্রী রেহেনার নেতৃত্বে তার ছেলে রায়হায় সহ প্রায় ৪০-৫০ জনের একটি মহিলা দল এসে অতর্কিত ভাবে স্বরসতী পুঁজামন্ডপে এসে  প্রতিমার মাথা ভেঙ্গে দেয়।
গ্রামের কালাচাঁদের স্ত্রী মিনুবালা  বলেন, স্বরসতী আমাদের বিদ্যার দেবী। যারা এমন কাজ করেছে আমরা তাদের বিচার চাই। তিনি অভিযোগ করে বলেন যারা প্রতিমার মাথা ভাংচুর করেছে তারা জামায়াত সমর্থক।
জলঢাকা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির  জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে ইতিমধ্যে ৩ জন আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ