• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন |

বিরলে জীবনায়ন হাসপাতালের ফ্রি চিকিৎসা ক্যাম্প

Campদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরলে জীবনায়ন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে পক্ষকালব্যাপী ফ্রি চিকিৎসা ক্যাম্পে চিকিৎসাসেবা কার্যক্রম অব্যাহত রয়েছে। উপজেলার ১১টি ইউনিয়নে এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।
মঙ্গলবার ফরক্কাবাদ ইউপির মালঝাড় সরকারি প্রথমিক বিদ্যলয়ে ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেন বিরল জীবনায়ন হাসপাতাল এন্ড ডায়গনষ্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বিশিষ্ট মানবসেবক ড. আনোয়ার চৌধুরী জীবন।
এ সময় তিনি বলেন, দীর্ঘ ৭ বছর যাবত বিরলের গরীব দুঃস্থ এতিম ও অসহায় মানুষের চিকিৎসা সেবায় কাজ করে যাচ্ছি। জীবনায়ন হাসপাতাল এন্ড ডায়গষ্টিক সেন্টার প্রতিষ্ঠার পর থেকে প্রমান হয়েছে আমি কথায় নয় কাজে বিশ্বাসী। মানবসেবা পরম ধর্ম আর সেবাই উত্তম ইবাদত। এই হাসপাতালের মাধ্যমে গরীব-অসহায় রোগীদের ন্যুনতম সার্ভিস চার্জ দিয়ে চিকিৎসাসেবা দেয়ার সুযোগ করে দিয়েছি। এছাড়াও জীবন উন্নয়ন সংস্থায় ২০ টাকা দিয়ে সদস্য ভূক্তি হয়ে ফ্রি এম্বুলেন্স সেবা পাচ্ছে। ১৫ দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম শুরু হয়েছে। এই ফ্রি ক্যাম্প থেকে বিনামূল্যে ঔষধ, ল্যাব টেষ্ট ও ফিজিওথেরাপী কার্যক্রমকে সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
পরিদর্শনকালে তার সাথে ছিলেন বিরল উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ইলিয়াস খান, জাতীয় ছাত্র সমাজের আহবায়ক শামসুজ্জামান হেলাল, পলাশবাড়ী ইউপি জাপাা আহবায়ক সফিকুল ইসলাম, ফরক্কাবাদ ইউপি ছাত্রসমাজের সভাপতি মোঃ রুস্তম আলী, জীবন উন্নয়ন সংস্থার ব্যবস্থাপক লিটন খন্দকার, সাবানা আকতার, বর্ষা আকতার, রাবিনা ইয়াসমিন, শাহানাজ, মমতাজ, মাসুদ ও আব্দুল হালিম, কফিলউদ্দিন আহাম্মেদ, মোস্তফা, জিনুকসহ সংস্থার অন্যান্য সদস্য। চিকিৎসাসেবায় দায়িত্ব পালন করছেন ডা. আজহারুল ইসলাম বাবু, ডা. আবু সাইদ, ডা. সাইফুর রহামন, ডাঃ রুকশানা বেগম, ডা. কাজী সফিউর রহমান, ডা. কামরুজ্জামান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ