• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:০১ পূর্বাহ্ন |

খালেদাকে ধিক্কার জানাই : জয়

joy-1সিসি ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ধিক্কার জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। বুধবার রাত ৮টা ২০ মিনিটের দিকে সামাজিক মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে জয় খালেদা জিয়ার মঙ্গলবারের সংবাদ সম্মেলনের প্রতিক্রিয়া বলেন, ”ধিক্কার জানাই খালেদা জিয়া এবং বিএনপি-জামায়াতকে। তিনি এখন আর জাতীয় নেত্রী নন। তিনি হলেন সন্ত্রাসীদের নেত্রী।”

জয় লেখেন, ”শত শত সাধারণ মানুষ বোমায় নিহত হয়েছে অথচ খালেদা জিয়া সংবাদ সম্মেলনে নিহত ব্যক্তিদের চেয়ে অপরাধ সংগঠিত করা ব্যক্তিদের ব্যাপারে বেশি উদ্বিগ্ন ছিলেন।”
জয় রাজনৈতিক সহিংসতায় নিহত হওয়া ব্যক্তিদের নিয়ে বিভিন্ন পত্রিকার করা সংবাদের লিঙ্কও শেয়ার করেন তার স্ট্যাটাসে।
পাঠকদের জন্য সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-
‘খালেদা জিয়া তার সাংবাদ সম্মেলনে বিএনপি-জামায়াতের কর্মীদের আক্রমণের শিকার শত শত নিরপরাধ নাগরিক যাদের বোমা মেরে এবং অগ্নিসংযোগ করে হত্যা করা হয়েছে, তাদের বিষয়ে পুরোপুরি নিরব ছিলেন। সংবাদ মাধ্যমে আসা সর্বশেষ সংখ্যাটি ছিলো প্রায় ১৩০ জন নিহত এবং ২০০ এর উপর আহত।
এনারা কেউই রাজনৈতিক কর্মী ছিলেন না। তারা ছিলেন সাধারণ মানুষ যারা নিজেদের দৈনন্দিন জীবিকা নির্বাহের জন্য বের হয়েছিলেন। বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা তাদের বোমা এবং ককটেল মেরে উড়িয়ে দিয়েছিলো। তারা যাত্রীবাহী যানবাহনে পেট্রোল ছুড়ে অগ্নিসংযোগ করেছিলো। এটা হত্যা এবং সন্ত্রাসবাদ। এখানে রয়েছে তাদের হত্যাযজ্ঞের ওপর অল্প কিছু সংবাদ প্রতিবেদন,
এ তালিকা শুধুই দীর্ঘ হতে থাকবে। অথচ তিনি হামলার শিকার নিরীহ জনগণের চেয়ে এইসব অপরাধ সংঘটিত করা সন্ত্রাসীদের বিষয়ে অধিক উদ্বিগ্ন।
ধিক্কার জানাই খালেদা জিয়া এবং বিএনপি-জামায়াতকে। তিনি এখন আর জাতীয় নেত্রী নন। তিনি হলেন সন্ত্রাসীদের নেত্রী।’
উৎসঃ   পরিবর্তন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ