• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন |

ছাত্রলীগ নেতা নিখোঁজ

Chatro ligনিউজ ডেস্ক: রাজধানীর ভাটারা থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তানভীর হাসান অঞ্জন আট দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ২৮ জানুয়ারি বিকাল থেকে তার কোনো খোঁজ পাচ্ছেনা পরিবার।

পরিবারের অভিযোগ, ঘটনার পর প্রায় ১৯ ঘণ্টা তানভীরের মোবাইল নম্বরটি সচল ছিল। তারপরও র‌্যাব-পুলিশ তাকে উদ্ধারে কোনো চেষ্টা চালায়নি। ডিএমপির মিডিয়া সেন্টারে তানভীরের বড় চাচা সিরাজ মোল্লা বলেন, ঘটনার দিন দুপুরের খাবার খেয়ে তানভীর মোটরসাইকেল নিয়ে উত্তরায় তার ঘনিষ্ঠ বন্ধু সানীর সঙ্গে দেখা করতে যায়। সেখান থেকে ফেরার পথেই সে নিখোঁজ হয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। পরদিন ভাটার থানায় একটি জিডি (নম্বর ১৪৭৫) করা হয়।

তিনি অভিযোগ করে বলেন, ঘটনার পর থেকে থানা পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশের দ্বারে দ্বারে ঘুরে বেরিয়েছি। কিন্তু কোথাও কোনো আশার আলো দেখতে পাচ্ছি না। র‌্যাব-পুলিশ বলেছে, ভালো করে খুঁজে দেখুন তানভীর কোথায় গেছে।  তানভীরের বন্ধু ও উত্তরা থানা ছাত্রলীগের নেতা সাদিম আহমেদ সানী বলেন, ২৮ জানুয়ারি বিকালে তানভীর আমার কাছ থেকে ৫ হাজার টাকা ধার নিয়ে মোটরসাইকেলে করে চলে যায়।

পরে জানতে পারি, তানভীরকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। স্কুল জীবনে তানভীরের সঙ্গে ঘনিষ্ঠতা। বছরখানেক আগে ভাটারা থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে রাজনীতি শুরু করে। তানভীর উত্তরার শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয় থেকে ফ্যাশন ডিজাইনিংয়ে ব্যাচেলর ডিগ্রি নিয়ে সেখানেই এমবিএ করছে। তার বিরুদ্ধে অপরাধের সঙ্গে জড়িত থাকার কোনো ধরনের অভিযোগ নেই।

সানী আরও জানান, আগামি মার্চে সিনথিয়া নামে একটি মেয়ের সঙ্গে পারিবারিকভাবেই তানভীরের বিয়ে হওয়ার কথা। সম্প্রতি প্রীতি নামে আরেক মেয়ের সঙ্গেও তানভীরের বন্ধুত্ব হয়। এছাড়া মাসখানেক আগে তানভীর তার দুলা ভাইকে মারধর করেছে।

ভাটারা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাপ্পি জানান, ভাটারা থানার ১৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির পদ নিয়ে রানা নামে এক ছাত্রলীগ নেতার সঙ্গে তানভীরের বিরোধ চলছিল। তানভীর এ পদে প্রার্থী হওয়ায় রানা ক্ষুব্ধ হয়। কারণ মাঠ পর্যায়ে রানার চেয়ে তানভীরের গ্রহণযোগ্যতা অনেক ভালো।

জিডির তদন্ত কর্মকর্তা ও ভাটারা থানার এসআই আমিনুল ইসলাম বলেন, তানভীরকে উদ্ধারে থানা পুলিশের পাশাপাশি ডিবি পুলিশ ও র‌্যাব কাজ করছে। এ ঘটনায় কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিকে চিহ্নিত করা গেছে। তানভীরকে উদ্ধারে শিগগিরই অভিযান চালানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ