• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৫৪ অপরাহ্ন |

প্রেমিকের নেশার টাকা জোগাতে…

Fensidilচট্টগ্রাম: অবাক করা প্রেম। তা-ও আবার এক নেশাসক্তের জন্য। নেশাখোর প্রেমিকের নেশার টাকা যোগাড় করতেই নিজের রক্তের সম্পর্কের মাত্র তিন বছর বয়সী মামাত ভাইকে অপহরণ করেছিল ফারিয়া তাজনিম সূচনা।
কিন্তু পুলিশ মাত্র ৭ ঘণ্টার অভিযানে সূচনা ও তার প্রেমিকের সব পরিকল্পনা ভুন্ডল করে দিয়ে মঙ্গলবার উদ্ধার করে অপহৃত শিশু মোক্তাসিন তাজবিকে। গ্রেফতার করা হয় প্রেমিকা সূচনাসহ তার অপর তিন সহযোগীকে।
চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম মহানগরীর হালিশহর আবাসিক এলাকার কে ব্লকে।
হালিশহর থানার ওসি শাহজাহান কবির জানান, সূচনা নগরীর বৌ বাজার এলাকার বাসিন্দা এবং অপহৃত শিশু তাজবির ফুফাতো বোন। পরিকল্পনা অনুসারে ৩১ জানুয়ারি সূচনা কে-ব্লকের মামার বাসায় বেড়াতে যায়।
গত সোমবার বিকেলে শিশু তাজবির বড় বোন তাহিতাকে কোচিং সেন্টারে পৌঁছে দিতে তাজবিকে সঙ্গে নিয়ে বাসার বাইরে বের হয় সূচনা। তাহিতাকে স্থানীয় একটি কোচিং সেন্টারে পৌঁছে দিয়ে ৩ বছরের ছোট্ট মামাত ভাই তাজবিকে নগরীর সিআরবি এলাকায় নিয়ে আসে সূচনা।
সেখানে পূর্ব থেকে অপেক্ষমাণ আল আমিন ও আল মামুনের হাতে শিশু তাজবিহকে তুলে দেয় সূচনা। পরে মামার বাসায় ফিরে সূচনা জানায় কয়েকজন অপহরণকারীরা তাজবিকে নিয়ে মাইক্রোবাসে করে পালিয়ে গেছে এবং তাকে ছেড়ে দিয়েছে।
সোমবার সন্ধ্যায় এ ঘটনার বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করেন তাজবির বাবা মোশারফ হোসেন।
ওসি শাহজাহান বলেন, যেহেতু সূচনা জানিয়েছে তার কাছ থেকে অপহরণকারীরা তাজবিকে ছিনিয়ে নিয়ে গেছে তাই সূচনাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের সন্দেহজাগে। পরে সূচনাকে আটকে ব্যাপক জিঞ্জাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর আমবাগান এলাকা থেকে একে একে আল আমিন, আল মামুন ও পারভিনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় অপহৃত শিশু তাজবিকে।
পুলিশ জানায়, আল আমিন ছিল সূচনার প্রেমিক এবং নেশাসক্ত। আল আমিনের নেশার টাকা যোগাড় করতেই ৫ লাখ টাকা মুক্তিপণ আদায়ের উদ্দেশে সূচনার সাহায্যে শিশু তাজবিকে অপহরণ করা হয়েছিল।
মঙ্গলবার সকালে শিশু তাজবিকে উদ্ধারের পর বিকেলে সংবাদকর্মীদের এই ঘটনার বর্ণনা তুলে ধরে পুলিশ। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় মোট ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- আল আমিন, আল মামুন, পারভিন আক্তার এবং সূচনা। গ্রেফতারের পর সূচনা পুলিশকে জানিয়েছে আল আমিনের চাপের মুখে তার নেশার টাকা যোগাড় করতেই তার আপন মামাতো ভাইকে অপহরণ করতে সহায়তা করেছে।                 রাইজিংবিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ