• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

মনু ডাকাত নিহত

nurpurমেহেরপুর: প্রতিপক্ষের বোমা হামলায় নিহত হয়েছে মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগর গ্রামের মনোরুদ্দীন ওরফে মনো ডাকাত (৪২)। বুধবার সন্ধ্যা ছয়টার দিকে নুরপুর মোড়ে বোমা হামলায় গুরুতর আহত হলে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে নয়টার দিকে সে মারা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মনোরুদ্দীনকে পিরোজপুর গ্রাম থেকে সন্ধ্যার দিকে তাড়া করে প্রতিপক্ষের লোকজন। এক পর্যায়ে নুরপুর মোড়ে এসে মনোরুদ্দীনের উপর কয়েকটি বোমা নিক্ষেপ ও গুলি চালিয়ে পালিয়ে যায় তারা। বোমায় গুরুতর জখম হয় মনোরুদ্দীন।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আতিয়ার রহমান জানান, মনোরুদ্দীন এলাকার চিহ্নিত ডাকাত। তার নামে সদর ও মুজিবনগর থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ