• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

দিনাজপুরে শিশু পরিবারের নিবাসীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

Dinajpurদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে রংপুর বিভাগীয় শিশু পরিবারের নিবাসীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার রাজবাটী সরকারী শিশু পরিবার মাঠে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী।
ক্রীড়া প্রতিযোগিতায় রংপুর বিভাগের ৮টি জেলার দিনাজপুর, রংপুর, গাইবান্ধা, ঠাকুরগাঁও, কুড়িগ্রাম, পঞ্চগড়, নীলফামারী, লালমনিরহাট শিশু পরিবারের সদস্যরা অংশগ্রহন করেছে। উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিতদ্ব করেন দিনাজপুর সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল হক চৌধুরী। প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক আহমদ শামিম আল রাজী, বিশেষ অতিথি হিসেবে সমাজসেবা অধিদপ্তর ঢাকার উপ-পরিচালক (কার্যক্রম) মোঃ আবু তাহের, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহমান। অনুষ্ঠানে ৮ জেলার সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালকসহ দিনাজপুর জেলা-উপজেলা সমাজসেবা কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন কাহারোল উপজেলা সমাজসেবা অফিসার আবিদা আফরিন। প্রধান অতিথি শান্তির পায়রা ও বেলুন উড়িয়ে এবং মশাল প্রজ্জলিত করে অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ সময় জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী। বলেন, মেধার বিকাশ ঘটাতে পড়াশুনার পাশাপাশি খেলাধুলা বিশেষ ভুমিকা রাখতে পারে। শিশু পরিবারের সদস্যদের উচ্চ শিক্ষায় শিক্ষিত এবং বড় খেলোয়াড় হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। সমাজসেবা পিছিয়ে পড়া জনগোষ্টির উন্নয়নে প্রসংশনীয় যে কাজগুলো করছে তার মধ্যে আজকের এই বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা অন্যতম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ