• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

মাইলি যৌনতায় যুক্ত হতে পেরে আনন্দিত

miley cyrusবিনোদন ডেস্ক: একেক সময় একেক রকম কাণ্ড ঘটিয়ে সংবাদের শিরোনাম হওয়া যেন স্বভাবে পরিণত হয়েছে মাইলি সাইরাসের। সম্প্রতি একটি ফ্যাশন ম্যাগাজিনে নগ্ন পোজ দিয়ে ফের শিরোনাম হলেন বিতর্কিত এই সংগীত তারকা।

ডাব্লিউ ম্যাগাজিনের প্রচ্ছদে ‘কোন ক্ষমা প্রার্থনা নয়, ররান ফেরোর নির্দেশনায় নগ্ন মাইলি সাইরাস’ শিরোনামে বিবসনা হয়ে পোজ দেন এই পপ তারকা। প্রচ্ছদে দেখা যাবে সোনালি চুল এবং চুলের সাথে সামঞ্জস্য রেখে ব্লিচড ভ্রুদ্বয়ে বিবসনা মাইলি শুয়ে আছেন। স্পর্শকাতর স্থানগুলো একটি বালিশ দ্বারা ঢেকে রেখেছেন।

এ প্রসঙ্গে মাইলি বলেন, একবার ভেবে দেখুন তাঁরা আপনাকে পছন্দ করে, আপনাকে নিয়ে ভাবে এবং আপনাকে নিয়ে এমনভাবে কথা বলে যেন তারা আপনাকে খুব কাছ থেকে জানে। এ রকম পরিস্থিতির মধ্য দিয়েই আমার বেড়ে উঠা। এসবের মধ্যেই নিজেকে একটি অবস্থানে নিয়ে যাওয়া যায়। আর যৌনতার সাথে যখন আমাকে যুক্ত করা হয় তখন আমার বেশ ভালই লাগে। বিতর্কিত বেশভূষা সম্পর্কে মাইলি বলেন, একজন নারীর নিজস্ব সত্ত্বা এবং যৌন আবেদন তাঁর পোশাক ও সাজেই প্রকাশ পায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ