• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

তওবা করেছি আর ওড়না খুলবো না: ভিনা মালিক

veena malikবিনোদন ডেস্ক: পাকিস্তানি অভিনেত্রী  ভিনা মালিক বলেছেন, আমার বোধদয় হয়েছে, আমি আল্লাহর কাছে তওবা করেছি আর ওড়না খুলবো না। সেই সাথে রুপালী পর্দা, গ্ল্যামার জগৎকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তার এই এ পরিবর্তনের পেছনে রয়েছেন মাওলানা তারিক জামিল। তিনিই ভিনার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছেন।

ভিনা বলেছেন, মাওলানা সাহেব আমায় শপথ করিয়েছেন, কখনই ওড়না না খোলার জন্য। বাকি জীবনটা এই শপথ মেনেই চলবো। তার স্বীকারোক্তি, অন্যদের মতো আমিও ভুল করেছি। আল্লাহর কাছে সেজন্য ক্ষমাও চেয়েছি। এখন পাকিস্তানের মানুষের উন্নয়নে কাজ করতে চাই।

উল্লেখ্য, এর আগে ভিনা মালিকের উলঙ্গপনা, নগ্নতা শুধু পাকিস্তানকেই কাঁপিয়ে দেয়নি, ঝড় তুলেছে সীমান্তের ওপার ভারতেও। বহুবার নানা বিতর্কে জড়িয়েছেন তিনি। বিগ বসে তার অস্মিত পটেলের সঙ্গে ঘনিষ্ঠতা, ভারতের একটি ম্যাগাজিনের প্রচ্ছদে তার ‘টপলেস’ ছবি প্রকাশকে কেন্দ্র করে অনেকবারই তিনি শিরোনামে এসেছেন।

জানা গেছে, ভারতের যে পরিচালকের সঙ্গে তিনি ছবি করবেন বলেছিলেন, সেই চুক্তিও বাতিল করে দেবেন ভিনা। আপাতত ভিনা এখন তার গায়ক-ব্যবসায়ী স্বামীর সঙ্গে সৌদি আরবে অবস্থান করছেন।

পিটিআই সূত্রে জানা গেছে, ভিনা তার স্বামীর সঙ্গে পাকিস্তানের একটি নিউজ চ্যানেলে সকালের একটি শো হোস্ট করবেন। ভিনার মতে তার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন দুনিয়াজুড়ে ছড়িয়ে থাকা বন্ধুরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ